1. admin@narsingdirkanthosor.com : admin :
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন

চলন্ত ট্রেনে দুর্বৃত্তের আঘাতে গুরুতর আহত যুবক

সাব্বির হোসেন | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩
  • ১০০ বার

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিবেদক : রাজধানীতে চলন্ত ট্রেনে দুর্বৃত্তের পাথরের আঘাতে গুরুতর আহত হয়েছে সুমন মিয়া (৩৫) নামে এক যুবক। আজ বুধবার (১৩ ডিসেম্বর) রাত সৌয়া আটটায় এ ঘটনা ঘটে। সুমন মিয়া ব্রাহ্মণবাড়িয়া সদরের পৈরতলা এলাকার বাসিন্দা।

ট্রেন যাত্রী ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ বুধবার রাত সাতটা পয়তাল্লিশ মিনিটে কমলাপুর থেকে ছেড়ে আসা আখাউড়া অভিমুখী তিতাস কমিউটার ট্রেনের চ বগির পিছনের দরজা দিয়ে উঠেন। পরে তিনি জানালার ডান পাশের সিটে বসেন। ট্রেনটি রাত আটটা পনের মিনিটে তেজগাঁও ও বনানীর মাঝামাঝি স্থানে পৌঁছালে রেললাইনের নিচের ডান পাশ থেকে এক দুর্বৃত্তর পাথর ছুড়ে। এসময় পাথরের আঘাতে তার কপাল ও মাথার কিছু অংশ ফেটে গুরুতর আহত হয় সুমন। পরে যাত্রীরা তাকে উদ্ধার করে টঙ্গী নেমে সেখানকার এক হাসপাতালে নিয়ে যায়।

রেললাইনের পাশে দাঁড়িয়ে প্রায় সময়ই দুর্বৃত্তরা ট্রেনে পাথর ছুড়ে। এতে যেমন যাত্রীরা গুরুতর আহত হচ্ছেন আবার মৃত্যুর মতো ঘটনাও ঘটছে। এমনকি ট্রেনের স্টাফরা পাথরের আঘাতে গুরুতর জখম হয়েছেন। এমন পরিস্থিতিতে ট্রেন যাত্রীরা ক্ষোভ প্রকাশ করেন এবং পাথর ছোঁড়া বন্ধে রেলওয়ে কর্তপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT