1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৪:০১ পূর্বাহ্ন

পলাশে লোক নৃত্যে রুপকথা বসাকের ১ম স্থান অর্জন

সাব্বির হোসেন | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২ মে, ২০২৪
  • ২০৭ বার

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর পলাশে জাতীয় শিক্ষা সপ্তাহ-২০২৪ এর উপজেলা পর্যায়ের ফলাফল প্রকাশিত হয়েছে। আজ মঙ্গলবার (২ মে) দুপুরে জাতীয় শিক্ষা সপ্তাহের ফলাফল প্রকাশ করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মিলন কৃষ্ণ হালদার।

প্রকাশিত ফলাফলে পলাশ উপজেলার লোকনৃত্য ক্যাটাগরির খ বিভাগে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে রুপকথা বসাক। সে উপজেলার সমবায় আদর্শ বিদ্যানিকেতনের শিক্ষার্থী।

রুপকথা বসাক জানায়, আমার নাচ গানের পেছনে আমার পরিবারের প্রতিটি মানুষেরই ভূমিকা রয়েছে। আমি বিগত ১০ বছর ধরে নানা প্রতিযোগিতা এবং সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করে আসছি। প্রতিবারই আমি অভিজ্ঞ বিচারকদের নিখুঁত পর্যবেক্ষণের মাধ্যমে উপজেলা, জেলা এবং বিভাগীয় পর্যায়ে কৃতিত্বের সাথে সফল হয়েছি। এইবারও তার ব্যাতিক্রম নয়। আমার সকল শুভাকাঙ্ক্ষীদের প্রতি আমার গভীর শ্রদ্ধা ও ভালেবাসা। আমাকে এতদূর এগিয়ে দেওয়ার পেছনে তাদের অনুপ্রেরণা’ই সর্বোচ্চ।

মেয়ের সাফল্য তার মা শিল্পী সাহা জানান, রূপকথা আমার একমাত্র মেয়ে। একমাত্র মেয়ে হওয়ার কারণে তাকে ঘিরে আমাদের অনেক আশা- ভরসা। ছোট থেকেই মেয়ের নাচ- গানের প্রতি ঝোঁক থাকার ফলে আমিও চেষ্টা করে গেছি তাকে এগিয়ে দেওয়ার। যখন মেয়ের সফলতার কথা শুনি, মেয়ের হাত ধরে অনুষ্ঠানে যাই, সকলে মেয়েকে আদর করে, ভালোবাসা দেয়। তখন মা হিসেবে অনেক গর্ববোধ করি। আমি সকলের কাছে অনেক কৃতজ্ঞ আমার মেয়েকে এত অনুপ্রেরণা এবং ভালোবাসা দেওয়ার জন্য।

উল্লেখ্য, রুপকথা বসাক এর আগে ২০২০ থেকে ২০২৩ পর্যন্ত টানা ৪ বার লোকনৃত্যে ঢাকা বিভাগীয় পর্যায়ে বিজয়ী হয়।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT