1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন

শিবপুরে পুকুর থেকে অজ্ঞাত যুবকের লা’শ উদ্ধার

মোমেন খান | নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ সোমবার, ২৬ সেপ্টেম্বর, ২০২২
  • ১৯৫ বার

মোমেন খান, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর শিবপুরে পুকুর থেকে অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার দুপুরে উপজেলার দুলালপুর ইউনিয়নের বাহেরখোলা গ্ৰামের আসাদ মীরের বাড়ির পূর্ব পাশে পরিত্যক্ত একটি পুকুর থেকে এই লাশ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ওই যুবকের বয়স আনুমানিক ৩২ হবে।

বিষয়টি নিশ্চিত করে শিবপুর মডেল থানার উপপরিদর্শক মুক্তার হোসেন জানান, স্থানীয়দে কাছ থেকে সংবাদ পেয়ে পুকুরে ভাসমান অবস্থায় অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করি। লাশটির পেটের উপর অংশে মাথা ও মুখমন্ডল পঁচে গলে যাওয়ায় তাৎক্ষণিক কেউ চিনতে পারেনি। তার পড়নে ছিলো জিন্স প্যান্ট ও ডোরাকাটা টি শার্ট। ধারণা করা হচ্ছে আনুমানিক ১০ দিন পূর্বে হত্যা করে কেউ পুকুরে ফেলে রেখে গেছে।

দুলালপুর ইউপি চেয়ারম্যান মাহফুজুল হক মোল্লা শামীম জানান, স্থানীয়দের কাছ থেকে সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে একটি লাশ পুকুরে ভাসতে দেখে পুলিশকে খবর দেই। পড়ে পুলিশ এসে অর্ধগলিত লাশটি উদ্ধার করে। পচে গলে যাওয়ায় তাৎক্ষণিক কেউ চিনতে পারেনি।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালাউদ্দিন মিয়া জানান, খবর পেয়ে দুলালপুর ইউনিয়নের বাহেরখোলা গ্রামের একটি পুকুর থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘটনার রহস্য উদঘাটন ও লাশের পরিচয় সনাক্তের চেষ্টা চলছে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT