1. admin@narsingdirkanthosor.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন

নরসিংদীতে ডিবি পুলিশ পরিচয়ে ডাকাতি, গ্রেপ্তার ৭

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ সোমবার, ২৫ মার্চ, ২০২৪
  • ১৯৫ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীতে ডাকাত দলের ৭ সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল রোববার দিনব্যাপী নরসিংদী ও নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে লুণ্ঠিত মালামাল সহ নগদ অর্থ এবং ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান উদ্ধার করা হয়।

আজ সোমবার (২৫ মার্চ) বিকেল ৩ টায় নরসিংদী পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান।

গ্রেপ্তারকৃতরা হলো, নাদিম হোসেন (২৯), তোহা মীর শাওন (৩৮), অন্তর (২৮), আল আমিন (২৫), মামুন (২৯), সোহেল (৩৫), ইলিয়াছ (২৩) তারা নারায়ণগঞ্জ, হবিগঞ্জ, ময়মনসিংহ ও নরসিংদী জেলার বাসিন্দা।

সংবাদ সম্মেলনে নরসিংদী পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, গত ১৫ মার্চ রাতে নারায়ণগঞ্জ থেকে হবিগঞ্জের উদ্দেশ্য একটি তেল ভর্তি একটি ট্রাক ঢাকা সিলেট মহাসড়কের নরসিংদীর শিবপুর থানাধীন ঘাসিরদিয়া পুকুরপাড় এলাকায় পৌঁছালে ডিবি পরিচয় একটি প্রাইভেটকার থেকে ৭/৮ জনের একটি ডাকাত দল তাদের গতিরোধ করে এবং ঐ সময় ট্রাক ড্রাইভার ও হেলপারকে গাড়ি থেকে নামিয়ে প্রাইভেট কারে তুলে নেয়।

পরে ট্রাকটি ডাকাত দল সরিয়ে নেয় এবং ট্রাক ড্রাইভার ও হেলপারকে রাত সাড়ে চারটা দিকে নরসিংদী জেলার মাধবদী থানার ডাঙ্গা রোডের একটি ব্রিক ফিল্ড এর সামনে গামছা দিয়ে পিছন দিক থেকে বেধে রেখে রাস্তায় ফেলে রেখে যায় আসামীরা।

পরে এ ঘটনায় শিবপুর থানায় মামলা রুজু হলে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) তথ্যপ্রযুক্তির সহায়তায় আসামীদেরকে নরসিংদী ও নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে এ ঘটনায় জড়িত সাতজনকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান, নগদ ২ লক্ষ টাকা, লুণ্ঠিত তেলসহ ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম উদ্ধার করা হয়।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT