1. admin@narsingdirkanthosor.com : admin :
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন

মনোহরদীতে মাকে হত্যা করে গ্রেপ্তার হলেন ছেলে

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ রবিবার, ১৭ মার্চ, ২০২৪
  • ১৫০ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর মনোহরদীতে মাদকাসক্ত ছেলের শাবলের আঘাতে হাসনে আরা বেগম (৫০) নামে এক মায়ের মৃত্যু হয়েছে। শনিবার (১৬ মার্চ) বিকেল সাড়ে চারটার দিকে উপজেলার একদুরিয়া ইউনিয়নের উত্তর আলগী গ্রামে ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের মেয়ে ইয়াসমিন বাদী হয়ে রাতেই তার ভাই আরিফ মিয়াকে আসামি করে মনোহরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

নিহত হাসনে আরা বেগম মনোহরদী উপজেলার উত্তর আলগী গ্রামের মো. নুরু মিয়ার স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, আরিফ মাদকাসক্ত হওয়ায় প্রায় সময়ই মাদকের টাকার জন্য মায়ের সাথে খারাপ আচরণ করতো। সে বৃদ্ধ মা-বাবার উপার্জনের উপর নির্ভরশীল ছিল। শনিবার দুপুরের খাবার কম দেওয়ায় ক্ষুব্ধ হয়ে বৃদ্ধ মা হাসনে আরা বেগমকে শাবল দিয়ে মাথায় আঘাত করে গুরুতর আহত আরিফ। পরে তার ডাক চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে হাশেনারা বেগমকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

প্রথমে মনোহরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তার অবস্থা আশংকা জনক দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাবার পরামর্শ দেয়। পরে ঢাকা নিয়ে যাবার পথে সন্ধা ৬টার দিকে হাসনে আরা বেগম মারা যায়।

এমন পরিস্থিতিতে মরদেহ বাড়িতে নিয়ে আসলে মনোহরদী থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে তার সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

এ ঘটনায় নিহতের মেয়ে ইয়াসমিন বাদী হয়ে রাতেই তার ভাই আরিফ মিয়াকে আসামি করে মনোহরদী থানায় একটি হত্যা মামলা দায়ের করে।

নিহতের মেয়ে ইয়াসমিন বলেন, আমার ভাই কোন কাজকর্ম করে না। আমার বৃদ্ধ মা-বাবার আয়ের উপর নির্ভরশীল ছিল। তাকে কাজ করার কথা বললেই আমার বাবা-মাকে মারধর করতো এবং প্রাণে মেরে ফেলার হুমকি দিত। শেষ পর্যন্ত আমার মাকে সে মেরেই ফেলল আমি এর বিচার চাই।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া বলেন, ঘটনার পর পর মনোহরদী থানা পুলিশ ঘাতক আরিফকে গ্রেপ্তার করেছে। তাকে আদালতে প্রেরণ করা হবে। আর নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT