1. admin@narsingdirkanthosor.com : admin :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক হলেন নরসিংদীর মাহামুদুল হাসান জেপু

সুজন বর্মণ, নরসিংদী :
  • প্রকাশিতঃ শনিবার, ৩ ডিসেম্বর, ২০২২
  • ৮৪৭ বার

সুজন বর্মণ, নরসিংদী : বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে সহ-সম্পাদকের দায়িত্ব পেয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগের মেধাবী শিক্ষার্থী মাহামুদুল হাসান জেপু। সম্প্রতি কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত চিঠিতে মাহামুদুল হাসান জেপুকে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক পদে মনোনীত করা হয়।

মাহামুদুল হাসান জেপু নরসিংদী জেলার শিবপুর উপজেলার বাসিন্দা। তিনি নরসিংদীর আবদুল কাদির মোল্লা সিটি কলেজ থেকে কৃতিত্বের সাথে এইচএসসি সি পাশ করেন। পরে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগে ভর্তি হন। সেখান থেকে তিনি মাস্টার্স ডিগ্রী সম্পূর্ণ করেন।

চিঠিতে উল্লেখ করা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে উন্নত ও সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মাণের স্বপ্নদ্রষ্টা দেশরত্ন শেখ হাসিনার রুপকল্প ২০৪১ এবং চতুর্থ শিল্পবিপ্লব বাস্তবায়নে আপনার সপ্রতিভ পদচারণা প্রশংসনীয়। আপনাকে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক পদে মনোনীত করা হলো।

আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ধারণ করে এবং মুক্তিযুদ্ধের চেতনাকে সমুন্নত রেখে দেশগড়ার প্রত্যয়ে বিশ্বশান্তির অগ্রদূত দেশরত্ন শেখ হাসিনা’র আদর্শিক ভ্যানগার্ড হিসেবে ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ বিনির্মাণে আপনার সর্বাত্মক অংশগ্রহণ বাংলাদেশ ছাত্রলীগের অগ্রযাত্রাকে আরও বেগবান করবে।

মাহামুদুল হাসান জেপু ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুক্তিযোদ্ধা হল শাখা ছাত্রলীগের সহ-সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের নরসিংদী জেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতির দায়িত্ব পালন করছেন।

মাহামুদুল হাসান জেপু জানান, আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে আমি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে ধারণ করে সে দায়িত্ব সঠিকভাবে পালন করার চেষ্টা করব এবং জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সর্বদা বদ্ধপরিকর থাকবো। এটা আমার দীর্ঘ ৭ বছরে আন্দোলন সংগ্রামে রাজপথে পরিশ্রমের সফলতার প্রাপ্তি।

তিনি আরও জানান, যখন পদ ছিলনা তখনও আমি নিজ এলাকায় এবং হলে সাধারণ শিক্ষার্থীদের উন্নয়নে কাজ করেছি,এখনো দায়িত্বশীল জায়গা থেকে সেটা আরো ভালোভাবে পালন করার সর্বাত্মক চেষ্টা করবো। আগামী নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা মার্কা প্রতীককে বিজয়ী করার জন্য কাজ করে যাবো। আশা করি আগামী নির্বাচনেও বাংলাদেশ আওয়ামী লীগ বিপুল ভোটে বিজয়ী হবে।

উল্লেখ্য জেপু ও তার পরিবার বাংলাদেশ আওয়ামীলীগের দুঃসময় থেকে দলটির রাজনীতির সাথে প্রত্যক্ষভাবে জড়িত ছিল বলে জানা যায়।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT