1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:৫৫ অপরাহ্ন

আমলাব ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক কমিটি গঠন

আলমগীর পাঠান | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১০ জানুয়ারী, ২০২৩
  • ২১৪ বার

আলমগীর পাঠান, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর বেলাব উপজেলার আমলাব ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। গতকাল সোমবার রাতে বেলাব উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ সারোয়ার হোসেন অপু ও সাধারণ সম্পাদক শাহরিয়ার তৌফিক ভূইয়ার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ৩ মাসের জন্য আমলাব ইউনিয়নের ইউনিয়ন আহ্বায়ক কমিটির এ অনুমতি দেওয়া হয়। ছাত্রলীগের ইউনিয়ন কমিটির অনুমোদন দেওয়ায় সংগঠনের তৃনমুল নেতাকর্মীরা খুবই খুশি।

উক্ত আহবায়ক কমিটিতে আহ্বায়ক ছাড়াও সাতজন যুগ্ম আহ্বায়ক ও ১৩ জন সদস্য রয়েছেন। কমিটিতে আহ্বায়ক হিসেবে রয়েছেন মোঃ রাজীব ভূইয়া, যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছেন মোঃ সফিকুল ইসলাম, মোঃ সাকিব ভূইয়া, মোঃ নিবরাজ ভূইয়া, মোঃ রাকিব সরকার, মোঃ সজিব আহম্মেদ, মোঃ পিয়াল আহমে এবং কায়সারুল হক শিমুল।

কমিটির অপর সদস্যরা হলো : মোঃ জিল্লুর রহমান, মোঃহৃদয় মিয়া,মোঃ তানভীর হোসেন, মেহেরাব আফ্রাদ (মেহের), মোঃ নাজমুল হাসান, মোঃ রাতুল খান,মোঃ আশিকুর রহমান সোহাগ, মোঃ ওমর ফারুক, সাদেকুল ইসলাম বিজয়, সয়েদুল হক সাগর, রীমন মিয়া,রাহিম মিয়া ও নাসিম আহমেদ।

বেলাব উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সারোয়ার হোসেন অপু বলেন, সাংগঠনিক কার্যক্রম আরও গতিশীল ও বেগবান করার লক্ষে ৯০ দিনের জন্য এ কমিটি ঘোষণা করা হলো।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT