1. admin@narsingdirkanthosor.com : admin :
শনিবার, ২২ জুন ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন

নরসিংদীর রায়পুরায় প্রথম নারী ইউএনও রোজলিন শহীদ চৌধুরী, সাংবাদিকদের সাথে শুভেচ্ছা বিনিময়

এম আজিজুল ইসলাম |
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩
  • ১৩২ বার

এম.আজিজুল ইসলাম : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সারা দেশে উপজেলা নির্বাহী কর্মকর্তাদের বদলীর নির্দেশনা দিয়েছে নির্বাচন কমিশন। এরই প্রেক্ষিতে নরসিংদীর রায়পুরায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে যোগদান করেছেন রোজলিন শহীদ চৌধুরী। এরমাধ্যমে এই প্রথম কোনো নারী ইউএনও পেল রায়পুরা উপজেলা বাসী।

রায়পুরা উপজেলা থেকে সদ্য বদলি হওয়া নির্বাহী কর্মকর্তা মো: আজগর হোসেন’র স্থলাবিষক্তি হিসেবে রোজলিন শহীদ চৌধুরী রোববার যোগদান করে। এর আগে তিনি কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় ইউএনও হিসেবে দায়িত্ব পালন করেছেন। রোজলিন শহীদ চৌধুরীর ইউএনও হিসেবে রায়পুরা উপজেলা দ্বিতীয় কর্মস্থল।

নবাগত ইউএনও রোজলিন শহীদ চৌধূরীর সাথে সোমবার রাতে শুভেচ্ছা বিনিময় করেছেন রায়পুরার ৩টি সাংবাদিক সংগঠন রায়পুরা প্রেস ক্লাব, রায়পুরা উপজেলা রিপোর্টার্স ক্লাব ও রায়পুরা সাংবাদিক ফোরামের সকল সাংবাদিকবৃন্দ। এর আগে বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও বিভিন্ন রাজনৈতিক সংগঠন থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এসময় ইউএনও রোজলিন শহীদ চৌধূরী সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, রায়পুরা একটি বৃহৎ স্টেশন। সামনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচনকে সুন্দরভাবে পরিচালনার জন্য যেকোনো পরিস্থিতিতে অবাধ তথ্যের জন্য সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন তিনি।

প্রসঙ্গত, ২৪ টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে গঠিত এ বৃহৎ উপজেলা। নতুন নির্বাহী কর্মকর্তার বিচক্ষণ প্রশাসনিক নেতৃত্বে সার্বিক সফলতা পাবে রায়পুরা উপজেলাবাসী।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT