1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:০১ অপরাহ্ন

শিবপুরে ৫০ কেজি গাঁজাসহ দুইজন আটক

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ বুধবার, ১০ মে, ২০২৩
  • ৩৫৬ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর শিবপুরে প্রাইভেটকার ভর্তি ৫০ কেজি গাঁজাসহ দুইজনকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)। আজ বুধবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার কারারচর বড়ইতলা এলাকা থেকে তাদের আটক করা হয়েছে। এ তথ্য নিশ্চিত করেন জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুল বাসার।

আটককৃতরা হলেন, ঢাকার যাত্রাবাড়ি থানার সাদ্দাম মার্কেট আমির হামজার বাড়ির ভাড়াটিয়া (ভাসসান) মোঃ জাবেদ (৩৪) ও মিরপুর পল্লবী পলাশ নগর সেকশন ১১ এর ৩৭/৮ নম্বর বাড়ির ভাড়াটিয়া (ভাসসান) মোহাম্মদ আলী (৩২)।

জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবুল বাসার জানান, গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কের কারারচর বড়ইতলা বাসস্ট্যান্ডে অভিযান পরিচালনা করা হয়। এসময় হুন্ডা কোম্পানির প্রাইভেট গাড়ীসহ দুইজনকে আটক করা হয়। পরে গাড়িটির ব্যাকডালা তল্লাশী করে ৫০ কেজি গাঁজা উদ্ধার ও গাড়িটি জব্দ করা হয়।

পুলিশী জিজ্ঞাসাবাদে আটক দুইজন জানায়, তারা সীমান্তবর্তী বিভিন্ন জেলা থেকে গাঁজা কিনে এনে গাড়ীযোগে বহন করে ঢাকায় বিক্রি করে। তাদের বিরুদ্ধে থানায় মামলা রুজু করার পর ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT