1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন

নরসিংদীতে যুবদলের দু’গ্রুপের সংঘর্ষ, ছুরিকাঘাতে ৩ জন আহত

নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ সোমবার, ৭ নভেম্বর, ২০২২
  • ১৪৮ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীতে জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের আলোচনা সভায় মিছিলের আগে যাওয়াকে কেন্দ্র করে যুবদলের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সময় ছুরিকাঘাতে ৩ জন আহত হয়েছেন। সোমবার (৭ নভেম্বর) সন্ধ্যায় জেলা বিএনপির কার্যালয়ে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহতরা হলেন, মহিষাশুরা ইউনিয়ন যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন (২৭), পাইকারচর ইউনিয়ন যুবদল নেতা গাউছ নেওয়াজ (৩৩) ও মাধবদীর আলগী এলাকার যুবদল নেতা শফিকুল ইসলাম (৩৫)।

জানা যায়, সোমবার বিকেলে নিজেদের কার্যালয়ে জাতীয় বিপ্লব ও সংহতি দিবসের আলোচনা সভার আয়োজন করে জেলা বিএনপি। সভায় বিভিন্ন ইউনিয়ন থেকে মিছিল নিয়ে যোগ দিতে আসেন বিএনপি ও যুবদলের নেতা-কর্মীরা।

এ সময় মিছিলের সামনে যাওয়াকে কেন্দ্র করে সদর উপজেলার পাইকার চর ও মহিষাশুরা ইউনিয়ন যুবদলের নেতা-কর্মীদের মধ্যে মারামারি শুরু হয়। এ নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা শুরু হয়।

একপর্যায়ে গাউছ নেওয়াজ নামের পাইকার চর ইউনিয়ন যুবদলের এক কর্মী মহিষাশুরা ইউনিয়ন যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ হোসেনকে ছুরিকাঘাত করেন।

এ সময় দুই পক্ষের মধ্যে মারামারি শুরু হয় এবং তিনজন ছুরিকাঘাতে আহত হন। আহতদের মধ্যে ফরহাদ হোসেনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। বাকিরা নরসিংদী জেলা সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

এ বিষয়ে জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবীর খোকন বলেন, আহতরা সুস্থ হয়ে ফেরার পর বসে এই ঘটনার বিচার করা হবে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার আল আমিন জানান, মারামারির ঘটনাটি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনানুগ নেওয়া হবে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT