1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন

শিবপুরে বীর মুক্তিযোদ্ধাদের মধ্যে স্মার্ট কার্ড বিতরণ

শেখ মানিক :
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ১৫৫ বার

শেখ মানিক : নরসিংদীর শিবপুর উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের মাঝে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক প্রস্তুতকৃত ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার (৬ অক্টোবর) সকালে উপজেলা প্রশাসনের সভা কক্ষে এই ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট কার্ড বিতরণ করা হয়।

শিবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা জিনিয়া জিন্নাতের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী-৩ শিবপুরের সংসদ সদস্য জহিরুল হক ভুইঁয়া মোহন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনর রশীদ খান, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোহসীন নাজির, সাধারণ সম্পাদক সামসুল আলম ভুঁইয়া রাখিল, শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ সালাউদ্দিন মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শরীফ সারোয়ার জুয়েল, মহিলা ভাইস চেয়ারম্যান তাপসী রাবেয়া, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার সৈয়দ সিরাজ উদ্দিন ও আজিজুর রহমান খান ভুলু।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সাংগঠনিক সম্পাদক বিপ্লব চক্রবর্তী, দপ্তর সম্পাদক মাসুদ পারভেজ ও পৌরসভা আ’লীগের সাধারণ সম্পাদক ফারুক খানসহ উপজেলার বিভিন্ন গ্রাম থেকে আগত বীর মুক্তিযোদ্ধাবৃন্দ।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT