1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:৩৫ অপরাহ্ন

নরসিংদী জেলার শ্রেষ্ঠ ইউএনও ফারহানা আফসানা চৌধুরী পিএএ

মোঃ আশাদউল্লাহ মনা | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২
  • ৪১৩ বার

মোঃ আশাদউল্লাহ মনা : জাতীয় শিক্ষা পদক ২০২২ উপলক্ষে প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে বিশেষ অবদান রাখায় জেলা পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নির্বাচিত হয়েছেন পলাশ উপজেলা নির্বাহী অফিসার ফারহানা আফসানা চৌধুরী, পিএএ।

নরসিংদী জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খানের সভাপতিত্বে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসারের ক্যাটাগরিতে ৬ টি উপজেলার মধ্যে পলাশ উপজেলা নির্বাহী অফিসার ফারহানা আফসানা চৌধুরী পিএএ কে নির্বাচন করেছেন জেলা যাচাই বাছাই কমিটি। আজ মঙ্গলবার সকালে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এ তথ্য নিশ্চিত করেন।

পলাশ উপজেলা নির্বাহী অফিসার ফারহানা আফসানা চৌধুরী, পিএএ জানান, উপজেলা নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব গ্রহণের পর থেকেই শিক্ষা ব্যবস্থায় ইতিবাচক পরিবর্তন আনয়নের জন্য তিনি চেষ্টা করে যাচ্ছেন। প্রাথমিক শিক্ষা যেহেতু সকল শিক্ষার বুনিয়াদ তাই তিনি এক্ষেত্রে মানসম্মত শিক্ষা নিশ্চিত করণে সম্ভাব্য সকল প্রচেষ্টা অব্যাহত রেখেছেন।

তিনি বলেন নিঃসন্দেহে এই প্রাপ্তি অত্যন্ত আনন্দের। তবে এই অর্জন শুধু আমার একার না। সকলের অংশগ্রহণের সমন্বিত অর্জন। উপজেলার প্রাথমিক শিক্ষা পরিবারকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমার সকল প্রচেষ্ঠায় তারা সঙ্গে থেকেছেন, সহযোগিতা করেছেন, সফল করেছেন।

তাই, উপজেলা নির্বাহী অফিসার হিসেবে এই অর্জন পলাশ উপজেলার প্রাথমিক শিক্ষা সংশ্লিষ্ট সকলে সহ সমাজের গণ্যমান্য ব্যক্তিগণ ও জনপ্রতিনিধিগণ সকলের সমন্বিত প্রচেষ্টার অর্জন। আমি কৃতজ্ঞতা জানাই সম্মানিত জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মারুফ খান মহোদয়কে কে। স্যারের বিচক্ষণ নেতৃত্ব ও দূরদর্শিতায় আমাদের কার্যক্রম এগিয়ে নেয়া সম্ভব হয়েছে।

ব্যক্তিগত ভাবে এই প্রাপ্তি আমাকে অনুপ্রাণিত করবে ভবিষ্যতে আরো ভালোভাবে কাজ করার এবং আমার উপর অর্পিত সকল দায়িত্ব যথাযথভাবে প্রতিপালন করার।প্রাথমিকের কোমলমতী শিশু শিক্ষার্থীদের শিক্ষার মানোন্নয়নে নানামুখী উদ্যোগ ও প্রচেষ্টা অব্যাহত আছে এবং থাকবে।

এদিকে ফারহানা আফসানা চৌধুরী, পিএএ জেলার শ্রেষ্ঠ ইউএনও নির্বাচিত হওয়ায় জেলা-উপজেলা প্রশাসনের কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তিবর্গ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানসহ পেশাজীবি, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন অভিনন্দন জানিয়েছেন।

নির্বাহী অফিসার (ইউএনও) ফারহানা আফসানা চৌধুরী পিএএ ২৪ জুন ২০২১ তারিখ থেকে নরসিংদীর পলাশের নির্বাহী অফিসার হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT