1. admin@narsingdirkanthosor.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:১০ পূর্বাহ্ন

আমদিয়ার ইউপি সদস্য রুবেল হত্যা মামলার আসামি অস্ত্র ও গুলিসহ গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ রবিবার, ২৬ মে, ২০২৪
  • ৯৬৮ বার
Oplus_131072

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর সদর উপজেলার আমদিয়া ইউনিয়ন পরিষদ সদস্য রুবেল হত্যা মামলার এজাহারভুক্ত অন্যতম আসামি রুহুলকে বিদেশি পিস্তল ও গুলিসহ গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার (২৫ মে) দিবাগত রাত সাড়ে ১১ টার দিকে আমদিয়ার ভূইয়ম উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করে ডিবি পুলিশ।

গ্রেপ্তারকৃত রুহুল আমদিয়া ইউনিয়নের ভূইয়ম গ্রামের হজরত আলীর ছেলে।

পুলিশ সূত্রে জানা যায, নরসিংদী জেলা ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে আমদিয়া ইউনিয়ন পরিষদের সদস্য রুবেল হত্যা মামলার এজাহারভুক্ত অন্যতম আসামি রুহুল তার বাড়ীতে অবস্থান করছেন। এ খবরে ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকারের দিকনির্দেশনা ডিবি পুলিশের উপ পরিদর্শক (এসআই) মোস্তাক আহমেদ সঙ্গীয় ফোর্স নিয়ে ভূইয়ম গ্রামে অভিযান পরিচালনা করে।

পরে ভূইয়ম উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সামনে থেকে রুহুলকে গ্রেপ্তার করা হয়। এসময় তার সাথে থাকা দুই রাউন্ড গুলিসহ বিদেশি পিস্তল জব্দ করে ডিবি পুলিশ। গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইউপি সদস্য রুবেল হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। রবিবার (২৬ মে) তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশ ইউপি সদস্য রুবেল হত্যা মামলার এজাহারভুক্ত আসামি রুহুলকে গ্রেপ্তার করে। এসময় তার কাছ থেকে দুই রাউন্ড গুলিসহ একটি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত রুহুলের নামে এর আগে নরসিংদী সদর মডেল থানায় একটি হত্যা মামলা এবং মাধবদী থানায় একটি অস্ত্র মামলাসহ একাধিক মামলা রয়েছে বলেও জানান তিনি।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT