1. admin@narsingdirkanthosor.com : admin :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন

বেলাব উপজেলা চেয়ারম্যান পদে মোমেন দোয়া প্রার্থী

আলমগীর পাঠান
  • প্রকাশিতঃ রবিবার, ৩ মার্চ, ২০২৪
  • ১২১ বার

আলমগীর পাঠান : দরজায় কড়া নাড়ছে ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন। এ নির্বাচনে বেলাব উপজেলা চেয়ারম্যান পদে অংশ নেয়ার জন্য সকলের নিকট দোয়া, আর্শিবাদ ও সমর্থন চেয়েছেন নরসিংদী জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলী খান রিপনের ছোট ভাই বেলাব উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হাজী মোঃ শরিফ উদ্দিন খান মোমেন।

ইতিমধ্যে তিনি নিজের প্রার্থিতা জানান দিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন গ্রামে ঘুরে ঘুরে সকলের সাথে কুশল বিনিময় ও প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার আগেই ইতিমধ্যেই মানসিক প্রস্ততি ও উপজেলার প্রতিটি ইউনিয়ন থেকে ওয়ার্ড পর্যন্ত প্রতিনিয়ত গণসংযোগ সহ প্রচার প্রচারণায় দিন রাত ভোটারদের বাড়ি বাড়ি ঘুরছেন তিনি।

রবিবার দুপুরে সৌজন্য সাক্ষাৎকালে বেলাব উপজেলা বাসীর নিকট দোয়া, আর্শিবাদ ও সমর্থন চেয়েছেন তিনি। হাজী মোঃ শরিফ উদ্দিন খান মোমেন বর্তমানে বেলাব উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক হিসেবে দক্ষতার সহিত দায়িত্ব পালন করে যাচ্ছেন।

উপজেলার প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে পোস্টার, ফেস্টুন, ব্যানার, গণসংযোগ, সামাজিক যোগাযোগ মাধ্যমে উপজেলা বাসির নিকট দোয়া ও আর্শীবাদ প্রার্থনা করে চলেছেন হাজী মোঃ শরিফ উদ্দিন খান মোমেন । তিনি তৃণমূল থেকে শুরু করে দলীয় নেতাকর্মীদের দ্বারে দ্বারে ঘুরছেন এবং বর্তমান সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের কথা সাধারণ মানুষের মাঝে তুলে ধরছেন।

উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী হাজী মোঃ শরিফ উদ্দিন খান মোমেন এ প্রতিবেদককে বলেন, আমি ও আমার পরিবার দীর্ঘ দিন থেকে এ উপজেলার সাধারণ মানুষের পাশে আছি। তাই এবারের উপজেলা পরিষদ নির্বাচনে আমি বেলাব উপজেলার চেয়ারম্যান পদপ্রার্থী। জনগণ আমার সঙ্গে আছে। আমি শতভাগ আশাবাদী আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসাবে সকলের সেবা করার সুযোগ দিবেন বেলাব উপজেলাবাসি। সর্বোপরি এই কর্মজজ্ঞে আমি বেলাব উপজেলার দলীয় নেতাকর্মীসহ সকলের দোয়া, আর্শিবাদ, পরামর্শ, সমর্থন ও সহযোগীতা কামনা করি।

 

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT