1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৪:০৭ পূর্বাহ্ন

শিবপুরে দক্ষিণ সাধারচর উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরিক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৫ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদী শিবপুরে ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান দক্ষিণ সাধারচর উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে বিদ্যালয় প্রাঙ্গণে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ ডিপার্টমেন্টের সাধারণ সম্পাদক মোহাম্মদ শেখ সাদী।

অনুষ্ঠানের সভাপতি বলেন তোমরা ভালো রেজাল্ট করবে এটা আমার বিশ্বাস, ভালো রেজাল্ট এর পাশাপাশি ভালো চরিত্রের অধিকারীও হতে হবে। আমাদের সমাজে মাদকে ছেয়ে গেছে। খেলাধুলা ও সামাজিক সচেতন করেই মাদক প্রতিরোধ করা সম্ভব। একটা পরিবারে মাদকাসক্ত ছেলে থাকা মানে পরিবারটা ধ্বংস হয়ে যাওয়া।

আসুন আমাদের সমাজ বিনির্মাণে এক হই মাদক প্রতিরোধ করি, মাদককে না বলি। ছাত্র ছাত্রীদের উদ্দেশ্যে তিনি আরও বলেন এ সময় তোমাদের বেড়ে উঠার সময় অনেক কিছু রঙিন লাগতে শুরু করে জীবন সম্পর্কে নতুন ধারণা তৈরি হয়, তোমরা ভুলেও খারাপ পথে পা বাড়াবে না।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ম্যানেজিং কমিটির সদস্য মো: আব্দুল বাতেন, আজাদুর রহমান স্বপন, মাজহারুল ইসলাম, আলী হোসেন ও সংরক্ষিত নারী সদস্য মোসাম্মৎ ফাইজুন নাহার, নরসিংদী কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের লিয়াজো অফিসার ইঞ্জিনিয়ার মো: রুবেল মিয়া, অত্র প্রতিষ্ঠানের সাবেক বিদ্যোৎসাহী কবির আহম্মেদ, মোমেন হাজী, অভিভাবকসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT