1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন

শিবপুর উপজেলা চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন শাখাওয়াৎ হোসেন সুমন

মোমেন খান | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪
  • ৩০১ বার

মোমেন খান, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর শিবপুর উপজেলা পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক শাখাওয়াৎ হোসেন সুমন। তিনি চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দীতার ইচ্ছে প্রকাশ করে নির্বাচনের প্রচার প্রচারণা ও গনসংযোগ করছেন। সমাজসেবক হিসেবে উপজেলার বিভিন্ন সামাজিক উন্নয়ন, সাংস্কৃতিক খেলাধুলা ও সমাজ সেবামূলক কর্মকান্ডে দীর্ঘদিন ধরে তিনি নিজেকে সম্পৃক্ত রেখেছেন।

সুমন বিশিষ্ট ব্যবসায়ী তরুন সমাজ সেবক, মেধাবী পরিচ্ছন্ন ব্যক্তি ইমেজ সম্পন্ন একজন মানুষ।
এছাড়াও বিভিন্ন এলাকার মসজিদ মাদ্রাসা এতিমখানা সহ সামাজিক উন্নয়ন মূলক কাজে সবসময় সহযোগিতা করে আসছেন। বিভিন্ন এলাকা থেকে ছুটে আসা অসহায় গরীব দুঃখী মানুষের সহযোগিতা করে যাচ্ছেন।

স্থানীয় বাসিন্দারা জানান, ব্যক্তি জীবনে অত্যন্ত বিনয়ী ও সাদা মনের মানুষটির মাঝে কোন অহংকার নেই। দলমত নির্বিশেষে সব ধরনের মানুষের সাথে সুসম্পর্ক রয়েছে তাঁর। এলাকার মানুষের বিপদ আপদে পাশে থাকায় সবাই তাঁকে পছন্দ করেন। এলাকার হতদরিদ্র মানুষের উন্নয়নে তাঁর নিরন্তর প্রয়াস সব মহলেই প্রশংসা কুঁড়িয়েছে। তাই এলাকার মানুষই তাঁকে নির্বাচনে অংশ নিতে অনুরোধ করেছেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে শাখাওয়াৎ হোসেন সুমন বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হবেন বলে বিশ্বাস করেন তারা।

ঢাকায় প্রতিষ্ঠিত ব্যবসায়ী শাখাওয়াৎ হোসেন সুমন বাংলাদেশ লাইভ এন্ড চাইল্ড ফুড এক্সপোর্টার্স এসোসিয়েশনের জেনারেল সেক্রেটারি হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করছেন। জয়নগর ইউনিয়নের গিলাবের গ্রামের মৃত সামসুল হকের ছেলে সুমন শিবপুর আসনের সাবেক সংসদ সদস্য শাহজাহান সাজুর চাচাতো ভাই এবং শিবপুর থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি এডভোকেট বজলুর রহমানের ভাতিজা। শাখাওয়াৎ হোসেন সুমন দলমত নির্বিশেষে সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT