1. admin@narsingdirkanthosor.com : admin :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন

নরসিংদীতে নৌকার প্রচারণা করায় সাংবাদিককে খুনের হুমকি

নরসিংদী প্রতিনিধি
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৯ জানুয়ারী, ২০২৪
  • ২৬৭ বার

নরসিংদী প্রতিনিধি : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী-১ সদর আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী লে: কর্ণেল (অব:) মো: নজরুল ইসলাম হিরু (বীর প্রতিক) এর নৌকা প্রতীকের পক্ষে নির্বাচনী প্রচার প্রচারণা করার কারণে সাংবাদিক মো: খায়রুল ইসলামকে খুনের হুমকি, লাশ গুম ও বাড়ীঘর আগুন দিয়ে পুড়িয়ে ফেলার হুমকির অভিযোগ উঠেছে।

সোমবার ( ৮ জানুয়ারি) বিকেল ৩টায় নরসিংদী পৌর শহরের বাসাইলস্থ শাপলা চত্বর এলাকায় স্বতন্ত্র প্রার্থী কামরুজ্জামানের ঈগল প্রতীকের সমর্থক শেখ মোমেন মাস্টার এসব হুমকি দিয়েছেন বলে জানান, দৈনিক নরসিংদীর কাগজ পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক ও সাংবাদিক মো: খায়রুল ইসলাম।

এ ঘটনায় আজ মঙ্গলবার (৯ জানুয়ারি) নরসিংদীর বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে ওই সাংবাদিক বাদী হয়ে শেখ মোমেন মাস্টারসহ আরো অজ্ঞাতনামা ৮ থেকে ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

সাংবাদিক মো: খায়রুল ইসলাম জানান, সোমবার (৮ জানুয়ারি) বিকেল আনুমানিক ৩টার সময় সংবাদ সংগ্রহের জন্য ওই এলাকায় গেলে পূর্ব শত্রুতার জের হিসেবে শেখ মোমেন মাস্টার পূর্ব থেকে উৎ পেতে থাকা পরিকল্পিতভাবে আমার উপর হামলা চালায়। এ সময় ডাকচিৎকার শুরু করলে আশ-পাশের লোকজন ঘটনাস্থলে জড়ো হতে থাকলে শেখ মোমেন ঘটনাস্থল থেকে চলে যায়।

তিনি আরো জানান, সে চলে যাবার সময় এই বলে হুমকি প্রদান করে যে, সময় সুযোগমত পেলে আমাকে শেষ করে দিবে, নৌকা প্রতীকের পক্ষে নির্বাচন করার সাদ মিঠাইয়া দিবে ও তার লাশ গুম করে বাড়ীঘর আগুন দিয়ে পুড়িয়ে ফেলবে। সন্ত্রাসী শেখ মোমেন এর ভয়ে বর্তমানে আমি জীবনের নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছি। এব্যাপারে স্থানীয় প্রশাসনের আশুহস্তক্ষেপ কামনা করি।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT