1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন

নরসিংদী জেলা কিন্ডারগার্টেন ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সদর শাখা ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ৭৭ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীতে জেলা কিন্ডারগার্টেন ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের নরসিংদী সদর উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। নবগঠিত কমিটির সভাপতি রমজান ও সাধারণ সম্পাদক আলাউদ্দিন।

শনিবার (০৪ নভেম্বর) সকালে নরসিংদী প্রেসক্লাবের মিলনায়তনে সংগঠনের নরসিংদী সদর উপজেলা শাখার সভাপতি ডা: রমজান আলী প্রামাণিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোহাম্মদ আলী ও উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন নরসিংদী প্রেসক্লাবের সভাপতি হাবিবুর রহমান।

অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্য রাখেন সংগঠনের জেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যাপক মুজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো: বাহারুল হক সরকার ও যুগ্ম-সাধারণ সম্পাদক মো: আলাউদ্দিন সরকার।

এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের পলাশ উপজেলা কমিটির সভাপতি মো: আমিনুল ইসলাম আমান, রায়পুরা উপজেলা কমিটির সভাপতি রুহুল আমিন, মনোহরদী উপজেলা কমিটির সভাপতি জালাল উদ্দীন, বেলাব উপজেলা কমিটির সভাপতি অলি উল্লাহ মিয়া ও তিতাস গ্যাসের প্রথম শ্রেণির ঠিকাদার মো: তোফায়েল হোসেন সহ উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন কিন্ডারগার্টেন স্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালকগণ।

আলোচনা সভা শেষে চলমান কমিটি বিলুপ্ত করে আগামী ৩বছরের জন্য নতুন কমিটি ঘোষণা করা হয়। এতে ক্লে-বার্ড কিন্ডারগার্টেনের প্রতিষ্ঠাতা ডা: রমজান আলী প্রামাণিককে পূনরায় সভাপতি ও জেলা কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক ও সান শাইন মডেল হাই স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি মো: আলাউদ্দিন সরকারকে সাধারণ সম্পাদক এবং টি হোসেন স্কুলের প্রতিষ্ঠাতা মো: তোফায়েল হোসেনকে সাংগঠনিক সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়।

এসময় আগামী ১৫দিনের ভিতর পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করার আশ্বাস দেন নবগঠিত কমিটি। এবং নরসিংদী সদরের সকল কিন্ডারগার্টেন মালিকদের নিয়ে শক্তিশালী একটি সাংগঠনিক কাঠামো গঠন করা হবে বলে আশ্বাস দেন নবনির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ আলাউদ্দিন সরকার।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT