1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:৩৮ অপরাহ্ন

শিবপুরে বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন সাবেক এমপি

শেখ মানিক | শিবপুর
  • প্রকাশিতঃ রবিবার, ২২ অক্টোবর, ২০২৩
  • ১২৯ বার

শেখ মানিক : সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গা উৎস উপলক্ষে নরসিংদীর শিবপুরে পূজারীদের সাথে শুভেচ্ছা ও কুশল বিনিময় করেন,নরসিংদী-৩, শিবপুর আসনের সাবেক সংসদ সদস্য ও নরসিংদী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব সিরাজুল ইসলাম মোল্লা।

শনিবার (২১ অক্টোবর) বিকেল থেকে মধ্য রাত পর্যন্ত উপজেলার দুলালপুর ও পুটিয়া ইউনিয়নের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন। এ সময় তিনি মন্ডপগুলোর পুরোহিত, কমিটির সভাপতি ও ভক্তদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। প্রতিটি মন্দিরে কিছু সময় কাটান ও এলাকার সমস্যার খোঁজখবর নেন।
সিরাজুল ইসলাম মোল্লা বলেন, শিবপুর উপজেলার মানুষ ধর্মীয় সম্প্রীতিতে ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল শ্রেণি পেশার মানুষ শারদীয় দূর্গোৎসবে একে অপরের সহযোগী হয়েছেন। সম্প্রীতির এ ভ্রাতৃত্ব যে কোন মূল্যে বজায় রাখতে হবে। দেশের উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট চেয়েছেন।

জানা যায়, এবার উপজেলার ৭২টি মন্ডপে শান্তিপূর্ণ পরিবেশে পূজা উদযাপিত হচ্ছে। সিরাজুল ইসলাম মোল্লা ব্যক্তিগত তহবিল থেকে প্রতিটি মন্ডপে ও ৮টি কালীমন্দিরে ১০ হাজার ৫শ টাকা করে অনুদান দিয়েছেন। প্রতিটি মন্ডপে শান্তি-শৃঙ্খলা রক্ষায় পুলিশ, আনসার ভিডিপি ও স্বেচ্ছাসেবী নিয়োজিত রয়েছে।

পরিদর্শনকালে অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক শহিদুল আলম সরকার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুল খালেক, সাবেক সহ-সভাপতি এ কে এম নাসিম আহমেদ হিরন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, পুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার এলিছ আহম্মেদ, দুলালপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মেরাজুল হক মেরাজ, উপজেলা যুবলীগের সভাপতি তাইজুল ইসলাম মোল্লা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শারমিন সুলতানা, উপজেলা ছাত্র লীগের সভাপতি সোহেল রানাসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT