1. admin@narsingdirkanthosor.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন

বেলাবতে শিল্পপতি কাদির মোল্লাকে সংবর্ধনা

আলমগীর পাঠান | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ রবিবার, ২২ অক্টোবর, ২০২৩
  • ৯৭ বার

আলমগীর পাঠান, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর বেলাব উপজেলার বারৈচা বালিকা উচ্চ বিদ্যালয়ের পক্ষ হতে মজিদ মোল্লা ফাউন্ডেশনের চেয়ারম্যান, থার্মেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক শিক্ষাবন্ধু আবদুল কাদির মোল্লাকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

শুক্রবার (২১ অক্টোবর) বেলা ২টায় উপজেলার বারৈচা বাসস্ট্যান্ডে বারৈচা বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এক আলোচনা সভা ও হৃদয় উৎসাহিত সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

বারৈচা বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ জায়েদুল হোসেন ভূঞা কামরুলের সভাপতিত্বে এবং প্রধান শিক্ষক মোঃ মোস্তফা কামালের সার্বিক ব্যবস্থাপনায় সংর্বধিত প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আবদুল কাদির মোল্লা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শমসের জামান ভূঁইয়া রিটন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ মনিরুজ্জামান খাঁন, চর উজিলাব ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম সম্রাট’সহ প্রমুখ।

প্রধান অতিথি বক্তব্যে আবদুল কাদির মোল্লা বলেন, মানুষ মানুষের কল্যাণে কাজ করবে। এটাই হওয়া উচিত, আমি জিবনদশায় যতো দিন বেঁচে থাকবো মানুষের কল্যাণে কাজ করে যাবো, কারণ অর্থ সংকট যে কতো বড় সমস্য তা আমি ও আমার পরিবার ভালো করে অবগত আছি। এ সংকটে আমি ও ছিলাম তাই আমার কাছে কেউ সাহায্যের জন্য গেলে আমি তাকে নিরাশ করি না আমি শতশত মসজিদ নির্মাণ করেছি স্কুল কলেজ নির্মাণ করেছি, মাদ্রাসা ও এতিমখানা নির্মাণ করেছি এ সবই করতে পেরেছি আল্লাহ আমায় সেই ক্ষমতায় দিয়েছে। বারৈচা বালিকা উচ্চ বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়ন মজিদ মোল্লা ফাউন্ডেশনের পক্ষ হতে অবকাঠামো উন্নয়নে কাজ করার ঘোষনা দেন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT