1. admin@narsingdirkanthosor.com : admin :
মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:৫১ অপরাহ্ন

শিবপুরে নিজ ঘরের বারান্দায় যুবককে কুপিয়ে হত্যা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩
  • ৪১০ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর শিবপুরে কাজী মুঈন (২৮) নামের এক যুবককে নিজ ঘরের বারান্দায় কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার মাছিমপুর ইউনিয়নের চৌঘরিয়া পশ্চিমপাড়া গ্রামে এ হত্যার ঘটনা ঘটনা ঘটে। নিহত মুঈন চৌঘরিয়া পশ্চিমপাড়া গ্রামের কাজী আরিফুল ইসলাম হানিফ মাষ্টারের ছেলে।

স্থানীয়রা জানায়, মুঈন সকাল ১১টার দিকে স্থানীয় শাহাবুদ্দিন বাজার থেকে তাঁর ৪ বছরের মেয়েকে নিয়ে বাড়ী ফিরছিলেন। পথে একই গ্রামের নাছির উদ্দিনের ছেলে বেলায়েত হোসেন (৩২) সিগারেট এর জন্য মুঈন এর পকেটে হাত দেয়। এ নিয়ে দুজনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতি হয়।

পরে ঘটনাটি উপস্থিত স্থানীয় লোকজন মীমাংসা করে দেন। মুঈন বাড়ীতে ফেরার পর বেলায়েত তার সহযোগীদের নিয়ে মুঈনকে নিজ ঘরে একা পেয়ে মারপিট করে পালিয়ে যায়। এরপর বেলায়েত তৃতীয় দফায় দুপুর দেড়টার দিকে মুঈনের বাড়ীতে গিয়ে তাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। এসময় স্থানীয় লোকজন জুমুআ’র নামাজে থাকায় বেলায়েতকে আটক করতে পারেননি।

মুঈনের চিৎকারে তার মা এসে রক্তাক্ত অবস্থায় ঘরের বারান্দায় তাকে পরে থাকতে দেখেন। এসময় মুঈনের মায়ের ডাকচিৎকারে আশপাশের লোকজন ছুটে আসেন এবং শিবপুর মডেল থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্বার করে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় এখনো থানায় মামলা দায়ের করা হয়নি। হত্যার সাথে জড়িত ব্যক্তিকে দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় আনা হবে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT