1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন

শিবপুরের ২টি সেতুসহ সারাদেশে ১৫০ সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

মোমেন খান | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩
  • ৬৬ বার

মোমেন খান, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর শিবপুরে দড়িপুরা সেতু ও খাদেম আলী সেতুসহ দেশজুড়ে ১৫০টি সেতু, ১৪টি ওভারপাস ভিডিও কনফারেন্সের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার দুপুরে ঢাকার তেজগাঁওস্থ সড়ক ভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ১৪ দশমিক ৬০ কোটি টাকা ব্যয়ে শিবপুর- কামরাব (বেলাব) জেলা মহাসড়কের ৭৬.০১ মিটার দৈর্ঘ্য দড়িপুরা সেতু ও বেতাগিয়া এলাকায় ২৫ দশমিক ৭৪ মিটারের খাদেম আলী সেতুর উদ্বোধন করেন।

নরসিংদী সড়ক ও জনপদ বিভাগের সার্বিক ব্যবস্থাপনায় ভিডিও কনফারেন্সে নরসিংদী প্রান্তে জেলা প্রশাসকের সভা কক্ষে উপস্থিতি ছিলেন নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ড. বদিউল আলম, নরসিংদী সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. হামিদুল ইসলাম, নরসিংদী সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার অনিবার্ণ চৌধুরী, নরসিংদী জেলা আওয়ামী লীগের সভাপতি জি এম তালেব হোসেন, জেলা আওয়ামী লীগের মুক্প্মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোতালিব পাঠান প্রমুখ। 
এছাড়াও নরসিংদী সড়ক বিভাগের কর্মকর্তা- কর্মচারীগণ, জনপ্রতিনিধিবৃন্দ, গণমাধ্যমকর্মী ও সুশীল সমাজের প্রতিনিধিবৃন্দ উক্ত উদ্বোধনী অনুষ্ঠান অবলোকন করেন।

একই সময় দড়িপুরা সেতু প্রান্তে সড়ক বিভাগের উপ-বিভাগীয় প্রকৌশলী রাজিব কুমার দাস ও উপ-সহকারী প্রকৌশলী মো. মহিবুল্লাহ সুমন এবং খাদেম আলী সেতু প্রান্তে উপ-সহকারী প্রকৌশলী আজিম উদ্দিন ও উপ-সহকারী প্রকৌশলী মো. ফিরোজ আলম উপস্থিত হয়ে নাম ফলক উন্মোচন করেন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT