1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন

বেলাবতে নৌকা বাইচ প্রতিযোগীতা অনুষ্ঠিত

আলমগীর পাঠান | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ১২২ বার

আলমগীর পাঠান, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর বেলাবতে ঐতিয্যবাহী নৌকা বাইচ প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৩ সেপ্টেম্বর) বিকালে উপজেলার বাজনাব ইউনিয়নের বড়িবাড়ি নীলকুঠি ঘাট এলাকায় আড়িয়াল খাঁ নদে এই নৌকা বাইচপ্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।

বড়িবাড়ি-নীলকুঠি এলাকার যুব সমাজদের উদ্যোগে অনুষ্ঠিত নৌকা বাইচ প্রতিযোগীতার সভাপতি ছিলেন স্থানীয় মেম্বার মোঃ সবুজ মিয়া। প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য এডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বেলাব উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন
আক্তার খালেদা, বেলাব থানা অফিসার ইনচার্জ মোঃ তানভীর আহমেদ, উপজেলা আওয়ালীগের সাংগঠনিক সম্পাদক এসএম সাইফুল ইসলাম,জেলা পরিষদের সদস্য মোঃ মেরাজ মাহমুদ, তামান্না আক্তার, সাবেক উপজেলা চেয়ারম্যান আহসান হাবিব বিপ্লব, আপন টেলিকমের চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির ও বেলাব উপজেলা শিক্ষক সমিতির সভাপতি মোঃ এনামুল হক মাস্টার প্রমূখ।

প্রতিবছরের ন্যায় এবছরও বড়িবাড়ি-নীলকুঠি এলাকার আড়িয়াল খাঁ নদে নৌকা বাইচ প্রতিযোগীতা দেখতে আশেপাশের এলাকা থেকে সকাল হতে জুড়ো হতে থাকে হাজার হাজার নারী পুরুষ। এত সংখ্যক মানুষের উপস্থিতি সামলাতে আয়োজক কমিটি রীতিমত হিমসীম খেতে হয়। নৌকা বাইচ প্রতিযোগীতায় বড় ৫টি দল ও ছোট ২টি দল অংশগ্রহণ করে। এতে বিজয়ী হয় বিজয়নগর বি-বাড়িয়ার মজিবুর রহমান, রানার্স আপ হয় বিজয় নগরের হাজী ফুল মিয়া, ও ৩য় স্থান হবিগঞ্জের বাশু মিয়ার দল।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT