1. admin@narsingdirkanthosor.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন

নরসিংদীতে গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

মোমেন খান | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৫৪ বার

মোমেন খান, নিজস্ব প্রতিবেদক : জেলা পর্যায়ে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর বালিকাদের ফাইনাল খেলায় শিবপুর উপজেলার খড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বালকদের ফাইনাল খেলায় কামারগাও সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে।

নরসিংদী জেলা প্রাথমিক শিক্ষা অফিসের আয়োজনে শুক্রবার বিকেলে মুসলেহ্ উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে কালিকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে পরাজিত করে শিবপুরের খড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়।

বালিকাদের খেলায় নির্ধারিত সময়ে কোন দলই গোলের দেখা না পেলে পেনাল্টি শটে যেতে হয়। পেনাল্টি শটে ১-০ গোলে জয়ী হয় শিবপুরের খড়িয়া সঃ প্রাঃ বিদ্যালয়।

অন্যদিকে টুর্নামেন্টের বালকদের ফাইনাল খেলায় রায়পুরার সায়দাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় কামারগাও সরকারি প্রাথমিক বিদ্যালয়।

খেলা শেষে বিজয়ী ও পরাজিত দলের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট ড. বদিউল আলম।

এসময় জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. শহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার শামসুল আরেফিন, শিবপুর উপজেলা শিক্ষা কর্মকর্তা নূর মো. রুহুল ছগির, নরসিংদী জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মিজানুর রহমান চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো: শাহিনুর ইসলাম।বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT