1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১১:০৪ অপরাহ্ন

সরকারের উন্নয়ন বার্তা নিয়ে শিবপুরের একপ্রান্ত থেকে অন্য প্রান্তে ঘুরছেন ফজলে রাব্বি খান

মোমেন খান | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১৪ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬৯ বার

মোমেন খান, নিজস্ব প্রতিবেদক : গণসংযোগ ও লিফলেট বিতরণ করে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন চিত্র জনগনের মাঝে পৌঁছে দিতে নরসিংদীর শিবপুর উপজেলার একপ্রান্ত থেকে অন্যপ্রান্তে ঘুরছেন সাবেক এমপি কিরন খান এর ছেলে নৌকার মনোনয়ন প্রত্যাশী উপজেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক ফজলে রাব্বি খান।

দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে প্রতিদিনই উপজেলার বিভিন্ন ইউনিয়নের জনসমাগম এলাকায় তিনি গণসংযোগ করে লিফলেট বিতরণ করছেন। ফজলে রাব্বি খান প্রয়াত এমপি শহীদ রবিউল আউয়াল খান কিরন এর একমাত্র ছেলে এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি হারুনুর রশিদ খান এর ভাতিজা।

গণসংযোগ চলাকালে ফজলে রাব্বি খান বলেন, বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে, অনুন্নত থেকে উন্নয়নশীল বাংলাদেশে রুপান্তরিত হয়েছে এবং উন্নত যে বাংলাদেশের স্বপ্ন দেখছি সেই স্বপ্নের বাস্তবায়ন করছেন দেশরত্ন শেখ হাসিন। সারা বিশ্বের কাছে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি লাভ করেছে।

বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের আমলে যেসব উন্নয়ন মুলক কাজ হয়েছে তা বিগত কোন সরকার করতে পারেনি তাই উন্নয়ন অগ্রযাত্রাকে আরো এগিয়ে নিতে ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় দেশরত্ন শেখ হাসিনা কে প্রধানমন্ত্রী নির্বাচিত করার জন্য এ প্রজন্মের তরুনদের প্রতি আহবান জানান তিনি।

ফজলে রাব্বি খান আরও বলেন, আমার বাবা শহীদ রবিউল আউয়াল খান কিরন ছিলেন এমপি ও চাচা শহীদ হারুনুর রশিদ খান ছিলেন উপজেলা চেয়ারম্যান। তারা আমৃত্যু শিবপুরের জনগণের সেবা করে গেছেন। তারই ধারাবাহিকতায় আমিও শিবপুরের জনসাধারণের মাঝে নিজেকে উৎসর্গ করে বাবা ও চাচার অসমাপ্ত উন্নয়ন কাজগুলো সমাপ্ত করে তাদের স্বপ্নগুলো বাস্তবায়ন করতে চাই। এজন্য আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন পেতে সকলের দোয়া ও সমর্থন কামনা করেন তিনি।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT