1. admin@narsingdirkanthosor.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৩৩ পূর্বাহ্ন

বেলাবতে ২য় শ্রেণির ছাত্রী ধর্ষণ চেষ্টা, বিচারের দাবিতে মানববন্ধন

আলমগীর পাঠান | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ রবিবার, ১০ সেপ্টেম্বর, ২০২৩
  • ২০৪ বার

আলমগীর পাঠান, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর বেলাবতে এন.কে.এম স্কুল এন্ড হোমস এর ২য় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ চেষ্টার প্রতিবাদে বাংলাদেশ মহিলা পরিষদ বেলাব উপজেলা সাংগঠনিক শাখা উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ মিছিল হয়েছে।

আজ রবিবার (১০ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯ টায় উপজেলার আমলাব ইউনিয়নের রাজারবাগ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও রাজারবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সম্মুখে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

রাজারবাগ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মাধ্যমিক বিদ্যালযের শিক্ষার্থী, শিক্ষক ও স্থানীয় অভিভাবকেরা এ কর্মসূচিতে অংশগ্রহন করেন।

বাংলাদেশ মহিলা পরিষদ বেলাব সাংগঠনিক জেলা শাখার সভানেত্রী বারেয়া খাতুন শান্তির সভাপতিত্বে উপস্থিত ছিলেন জেলা শাখার সহ-সভাপতি নাজমুন নাহার আমিনা,সাংগঠনিক সম্পাদক খালেদা
শারমিন,আন্দোলন সম্পাদক মিনতী রানী সূত্রধর প্রমূখ।

বক্তারা নির্যাতিতা ছাত্রীর পরিবারের নিরাপত্তা নিশ্চিতকরন ও বিলম্বে ধর্ষণ চেষ্টা আসামি বশির সরকারকে গ্রেফতার পূর্বক বিচারের দাবি জানান যেন রকম ঘটনা আর কারো সাথে যেন না ঘটে।

উল্লেখ্য,৩০ আগস্ট অভিযুক্ত বশির আহমেদ সরকারের শিশু কন্যা সিদরাতুল আফ্রার সাথে উক্ত শিশুটি খেলা করছিল। অভিযুক্ত বশির আহমেদ শিশুটিকে ডেকে নিজের ঘরের ড্রয়িং রুমে নিয়ে জোড়পূর্বক ধর্ষনের চেষ্ঠা করে। উক্ত ঘটনায় শিশুটির মা বাদি হয়ে চলতি মাসের ৪ তারিখে বেলাব থানায় নারী

ও শিশু নির্যাত দমন আইন ২০০০,সংশোধিত ২০২০ আইনে ধর্ষন চেষ্টার অভিযোগ এনে মামলা দায়ের করেন। মামলা নং ৪/৯। মামলা দায়ের পর থেকে অভিযুক্ত বশির আহমেদ পলাতক রয়েছে। তবে মামলা দায়েরের পর এক সপ্তাহ অতিক্রম হলেও পুলিশ এখনো তাকে আটক করতে পারেনি। অভিযুক্ত বশির আমলাব ইউনিয়নের কান্দুয়া গ্রামের মৃত আসমত আলী সরকারের ছেলে সে স্থানীয় ইটভাটার মালিক।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT