1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন

রায়পুরায় বিএনপি’র প্রতিষ্ঠাবার্ষিকীতে বর্ণাঢ্য র‍্যালি

এম আজিজুল ইসলাম | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮১ বার

এম.আজিজুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) প্রতিষ্ঠার ৪৫ বছর শেষে ৪৬ এ পা রাখলো আজ। এ উপলক্ষে দলটির পূর্বঘোষিত কর্মসূচী হিসেবে শুক্রবার (১ সেপ্টেম্বর) সকালে নরসিংদীর রায়পুরা উপজেলার তুলাতুলি ঈদগাহ এলাকা থেকে রায়পুরা সরকারী কলেজ গেইট পর্যন্ত কয়েক শতাধিক নেতাকর্মীদের অংশগ্রহনে আনন্দ শুভা যাত্রা ও বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়।

র‌্যালি শেষে কর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন বিএনপি কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সহ সম্পাদক ও নরসিংদী-৫ আসনে বিএনপি থেকে মনোনয়ন প্রত্যাশী ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল। এসময় তিনি বলেন, জিয়াউর রহমান অতি অল্প সময়ে বিএনপিকে প্রতিষ্ঠা করেছে বলেই জরাজীর্ন বাংলাদেশকে একটা ভালো অবস্থানে নিয়ে বিশ্বকে দেখিয়ে দিতে পারছেন। যেখানে খারাপ সময়, যেখানে দুঃশাসন সেখানেই বিএনপির পদচারণা শুরু হবে। বিএনপি কখনো পিছনে পড়ে থাকেনি।

রায়পুরা উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি হযরত আলী ভূঞার সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আব্দুর রহমান খোকন, সিনিয়র সহ সভাপতি আহসান উল্লাহ খান, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, পৌর বিএনপি সভাপতি ইদ্রিস আলী মুন্সি, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম পলাশ, উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক ফরিদ উদ্দিন,

ক্রীড়া সম্পাদক আব্দুল বাতেন, উপজেলা যুবদল আহবায়ক আলফাজ উদ্দিন মিঠু ও সদস্য সচিব নুর আহমেদ চৌধুরী মানিক, জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল সেন্টু, উপজেলা মহিলা দলের সভানেত্রী আফরিনা আসাদ ও মহিলা নেত্রী মোসুমী রুপা, পৌর যুবদল আহবায়ক সাইফুল ইসলাম সোহেল, সদস্য সচিব এস.এম. সুমন নেওয়াজ সহ উপজেলা ও পৌর বিএনপির নেতৃবৃন্দ।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT