1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন

শিবপুরে মাটির ঘর ভেঙে এক শিশুসহ আহত ৩

শেখ মানিক :
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ১০ আগস্ট, ২০২৩
  • ১৯৯ বার

শেখ মানিক : নরসিংদীর শিবপুর উপজেলার দুলালপুর ইউনিয়নের দুলালপুর মধ্যপাড়া গ্রামে মৃত মজেদ আলীর ছেলে সামসুউদ্দিনের পরিত্যক্ত মাটির ঘর ভেঙে স্বামী-স্ত্রী ও এক শিশু আহত হয়েছে। এ ঘটনায় অল্পের জন্য প্রাণে রক্ষা পায়েছে এই তিনটি প্রাণ। বৃহস্পতিবার (১০ আগস্ট) সকাল সাড়ে পাঁচ দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, সাদেক মিয়া (৩০), তার স্ত্রী শামীমা (২৪), তাদের একমাত্র মেয়ে সামীরা (৪)।

আহতের মা রোকিয়া জানান, আমার প্রতিবেশী শামসুদ্দিনের মাটির ঘরটির দীর্ঘ ১৫ বছর যাবত পরিত্যক্ত। এই মাটির ঘরটি ভেঙ্গে ফেলার জন্য বারবার জানানোর পরও তিনি আমাদের কথা শুনেনি। কয়েক দিন ধরে টানা বৃষ্টিতে ঘরের দেয়াল ভিজে যায়। আজ সকালে ঘুমন্ত অবস্থায় মাটির দেয়াল ভেঙে পরে আমাদের টিনের ঘরে।

এ সময় ঘরে থাকা আমার ছেলে, ছেলের বউ ও নাতনি আহত হয়ে অল্পের জন্য প্রাণে রক্ষা পায়। বিকট শব্দ শুনে এলাকাবাসী ছুটে এসে তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছে। এতে আমাদের টিনের ঘর ও ঘরে থাকা একটি মোটরসাইকেল সহ সকল আসবাবপত্র ভেঙ্গে চুরমার হয়ে গেছে। আমাদের অনেক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে, পরিমান আমি বলতে পারবনা।

স্থানীয়রা জানান, আমরা তাদেরকে বারবার বলেছি মাটির ঘরটা ভেঙে ফেলার জন্য কিন্তু শামসুদ্দিন উনি প্রভাবশালী পরিবার হওয়ায় আমাদের কারোর কথা রাখননি। উনি যদি আগেই ঘরটি সরিয়ে ফেলতো তাহলে আজকে দুর্ঘটনা ঘটতো না। অল্পের জন্য তিনটি প্রাণ রক্ষা পেয়েছে।

ঘরের মালিক সামসুউদ্দিন জানান, ঠিক করেছিলাম আর দুই মাস পরে ঘরটি ভেঙ্গে ফেলার জন্য।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT