1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫০ অপরাহ্ন

নরসিংদীতে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৫

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ বুধবার, ১৯ জুলাই, ২০২৩
  • ২০৪ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীতে ডাকাতির প্রস্তুতিকালে আন্ত:জেলা ডাকাতদলের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় দেশীয় অস্ত্র চাপাতি ছোড়া সহ একটি প্রাইভেটকার জব্ধ করা হয়। এছাড়া পৃথক আরেকটি অভিযানে ২৩০ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। ওই সময় মাদক বহনকারী ১টি পিকাপ জব্ধ করা হয়।

আজ বুধবার (১৯ জুলাই) বিকেলে প্রেস বিজ্ঞপ্তি দিয়ে এই তথ্য জানান জেলা গোয়েন্দা কার্যালয়ের ভারপ্রাপ্ত কর্মকর্তা খোকন চন্দ্র সরকার।

গ্রেপ্তারকৃতরা হলো, কুমিল্লা দেবিদ্বার থানার মৃত আব্দুল খালেকের ছেলে মো: আব্দুল আউয়াল (৪২), খুলনা পাইকগাছা এলাকার শেখ রফিকুল ইসলামের ছেলে মো: আবিদ হাসান নাহিদ (২১), পাবনা ঈশ্বরদী থানার মৃত শওকত আলী ছেলে মো: ইমরান (৩০), ব্রাহ্মনবাড়িয়ার নাসিরনগর থানার শামসু মিয়ার ছেলে শাকিল আহমেদ একই থানার শামসু মিয়ার ছেলে আফজাল আহমেদ জনি (১৯)। গ্রেপ্তারকৃতরা দেশের বিভিন্ন জেলার হলেও তারা ঢাকার বিভিন্ন এলাকায় বসবাস করেন।

জেলা গোয়েন্দা কার্যালয় থেকে প্রেরিত প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, বুধবার সকালে একদল আন্ত:জেলা ডাকাত দলের সদস্যরা ঢাকা-সিলেট মহাসড়কে ডাকাতির প্রস্তুতি নিচ্ছেন এমন খবরের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের একটি চৌকস দল ঢাকা-সিলেট মহাসড়কের ভেলানগর এলকায় অভিযান চালায়।

এসময় ভেলানগর সততা হাসপাতালের সামনে ডাকাত দলের সদস্যরা ডাকাতির প্রস্তুতি নিচ্ছে। পরে ডাকাতদের গতিবিধি সন্দেহ হলে তাদের আটক করা হয়েছে। এসময় তাদের ব্যবহৃত প্রাইভেট কারে তল্লাসি চালিয়ে ৩টি চা-পাতি, ২টি ছুরি সহ দেশীয় অস্ত্র-সস্ত্র উদ্ধার করা হয়।

এর আগে সকালে নরসিংদীর শিবপুর উপজেলার ঢাকা-সিলেট মহসড়কের কারারচর মদিনা জুট মিল এলাকায় অভিযান চালিয়ে দুইশত ত্রিশ বোতল ভারতীয় তৈরী ফেন্সিডিল সহ ফালান ও মনির মিয়া নামে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এ সময় মাদক পাচারের কাজে ব্যবহৃত একটি পিকাপ আটক করা হয়।জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোকন চন্দ্র সরকার জানিয়েছেন, জেলার আইনশৃঙ্খলা নিয়েন্ত্রনে কাজ করছে পুলিশ। তারই ধারাবাহিকতায় দেশীয় অস্ত্র সহ ৫ আন্ত:জেলা ডাকাত ও দুই মাদক কারবারীকে গ্রেপ্তার করা হয়েছে। নরসিংদী সদর থানায় ডাকাতি ও শিবপুর থানায় মাদব দ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে বলেও তিনি জানান।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT