1. admin@narsingdirkanthosor.com : admin :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন

শিবপুরে কলেজ ছাত্রকে হাত-পায়ের রগ কেটে হত্যা

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ রবিবার, ৯ জুলাই, ২০২৩
  • ২৫৮ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর শিবপুরের পূর্ব শত্রুতার জের ধরে হাত-পায়ের রগ কেটে ও এলোপাথারী কুপিয়ে নাহিদ (১৮) নামে এক কলেজ ছাত্রকে হত্যা করেছে কিশোরগ্যাং এর সন্ত্রাসীরা।

আজ রোববার ৯ জুলাই দুপুরে শিবপুর উপজেলার বন্যারবাজার তাতারকান্দী এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত কলেজ ছাত্র নাহিদ উপজেলার হরিহরদী গ্রামের আসাদ মিয়ার ছেলে এবং তাতারকান্দী স্কুল এন্ড কলেজের দ্বাদশ শ্রেনীর শিক্ষার্থী।

নিহত নাহিদের ভাই নাঈম জানায় , সকালে উচ্চ মাধ্যমিক পরীক্ষার ফরম ফিলাপের জন্য বাড়ি থেকে বের হয়ে কলেজে যাওয়ার উদ্যেশে রওনা দেয় নাহিদ। এসময় এলাকায় কিশোর গ্যাং হিসেবে পরিচিত দেলোয়ার, সাইফুল, শান্ত, তুহিন, শাওন, নাজমুলসহ একাধিক সন্ত্রাসী তাকে ধাওয়া করে।

এসময় দেশিয় অস্ত্র (চাপাতি) তার হাত ও পায়ের রগ কেটে ফেলে। পরে তাকে এলোপাতারি কোপানোর পাশাপাশি ডোবার পানিতে চুবিয়ে হত্যা করে। পরে এলাকাবাসীর সহায়তায় নাহিদকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নেওয়া হয়। সেখানে নেওয়ার পর কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

নিহতের স্বজনরা জানায়, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত চার মাস আগে নিহত নাহিদের বন্ধুদের সাথে দেলোয়ার, সাইফুল, শান্ত, তুহিন, শাওন, নাজমুলদের ঝগড়া হয়। ওই ঝগড়ার সময় নাহিদের বন্ধুদের সাথে সেও ছিল। এতে দেলোয়ার ও তার বন্ধুরা নিহত নাহিদের উপর ক্ষিপ্ত ছিল। এরই জেরে তারা নাহিদকে হত্যা করে।

নিহতের স্বজনরা আরো জানায়, অভিযুক্তরা এলাকায় কিশোরগ্যাং পরিচালনার পাশাপাশি স্থানীয় বাজার থেকে চাঁদা আদায় করার অভিযোগ রয়েছে।

নরসিংদীর সহকারী পুলিশ সুপার (শিবপুর সার্কেল) মেজবাহ উদ্দিন জানান, পূর্বশত্রুতার জের ধরে কলেজ ছাত্রের মৃত্যুর সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে করেছি। বিষয়টি তদন্ত করে বিস্তারিত জানানো হবে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT