1. admin@narsingdirkanthosor.com : admin :
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন

শিবপুরে বসতঘর আগুনে পুড়ে ছাই, ক্ষয় ক্ষতি ৬ লাখ টাকা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ সোমবার, ৩ জুলাই, ২০২৩
  • ১৭২ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়নে গুপ্তপাড়া ( কুড়েরপাড়) এলাকায় আগুনে একটি বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। শুক্রবার (৩০ জুন) দিবাগত রাত ২টা ৩০ মিনিটে স্থানীয় কবির হোসেনের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় চারকক্ষ বিশিষ্ট ওই বাড়ির দুইটি কক্ষের টিনের চাল ও ভিতরে থাকা আসবাবপত্র পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ৬ লক্ষ টাকার ক্ষয় ক্ষতি হয়েছে বলে জানান বাড়ির মালিক কবির হোসেন ও ভাড়াটিয়া জাহানারা বেগম।

কিভাবে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে তা সঠিক ভাবে বলতে না পারলেও পারিবারিক কলহের জের ধরে এঘটনা ঘটতে পারে বলে সন্দেহ প্রকাশ করেছেন বাড়ির মালিক কবির হোসেন।

তিনি জানান, পাশাপাশি আমার দুইটি বাড়ির একটিতে আমার প্রথম স্ত্রী ও সন্তানদের নিয়ে থাকি। পুড়ে যাওয়া ওই বাড়িতে আমার দ্বিতীয় স্ত্রী ও সন্তান থাকতো। আমার দ্বিতীয় স্ত্রী ও সন্তান যাতে ওই বাড়িতে না থাকতে পারে সেজন্য প্রথম স্ত্রী বিভিন্ন ষড়যন্ত্র করতো। বিভিন্ন ষড়যন্ত্রের কারনে আমার দ্বিতীয় স্ত্রী গত তিনমাস ধরে বাবার বাড়িতে গিয়ে থাকতে শুরু করে। অগ্নিকাণ্ডের ঘটনায় আমি শিবপুর মডেল থানায় অভিযোগ দিয়েছি।

ভাড়াটিয়া জাহানারা বেগম জানান, চার কক্ষের বাড়ির তিন কক্ষ ভাড়া নিয়ে পরিবার নিয়ে থাকেন তিনি। পুড়ে যাওয়া দুই কক্ষের একটিতে তার নাতিকে নিয়ে ছেলের বউ থাকতো। অন্য কক্ষে বাড়ির মালিক কবির হোসেনের দ্বিতীয় স্ত্রী ও সন্তান থাকতো। অগ্নিকাণ্ডের সময় দুই কক্ষে কেউ ছিলোনা। পাশের কক্ষে ঘুমিয়ে থাকা জাহানারা বেগম ও তার আরেক ছেলের বউ আগুনে পুড়ার শব্দ পেলে তাদের ডাক চিৎকার শুনে স্থানীয়রা ছুটে আসে। কিছু বুঝে উঠার আগেই মুহূর্তের মধ্যে কবির হোসেনের একটি কক্ষ ও ভাড়াটিয়া জাহানারা বেগমের কক্ষসহ মোট দুইটি কক্ষে আগুন ছড়িয়ে পড়ে। পরে স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। খবর পেয়ে নরসিংদী ফায়ার সার্ভিসের একটি ইউনিট স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে।

শিবপুর মডেল থানার উপপরিদর্শক শামিনুর বলেন, অগ্নিকাণ্ডের ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT