1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন

বেলাবর নারায়ণপুর ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক কমিটি গঠন

আলমগীর পাঠান | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ২০ জুন, ২০২৩
  • ১৩৩ বার

আলমগীর পাঠান | নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর বেলাব উপজেলার নারায়ণপুর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। রবিবার (১৮জুন) রাতে বেলাব উপজেলা ছাত্রলীগ সভাপতি মোঃ সারোয়ার হোসেন অপু ও সাধারণ সম্পাদক শাহরিয়ার তৌফিক ভূইয়ার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ৩ মাসের জন্য নারায়ণপুর ইউনিয়নের ইউনিয়ন আহবায়ক কমিটির এ অনুমতি দেওয়া হয়। ছাত্রলীগের ইউনিয়ন কমিটির অনুমোদন দেওয়ায় সংগঠনের তৃনমুল নেতাকর্মীরা খুবই খুশি।

উক্ত কমিটিতে আহ্বায়ক ছাড়াও ৬ জন যুগ্ম আহ্বায়ক ও ১৪ জন সদস্য রয়েছেন। কমিটিতে আহ্বায়ক হিসেবে রয়েছেন মোঃ মোস্তাকিন আহমেদ সৈকত, যুগ্ম আহবায়ক হিসেবে রয়েছেন মোঃমাহফুজুর রহমান মামুন, মো:রিপন মোল্লা, মোঃ সাকিব আহম্মেদ, মোঃ আশিকুর রহমান বিজয়, মোঃ কাউছার মিয়া ও রনি মিয়া।

কমিটির অপর সদস্যরা হলো : মোঃনুয়াশির নায়েফ আলী খান,মো:আরিফ মিয়া,শাহরিয়ার সিদ্দিক জয়,মোঃ অমিত হাসান রিফাত,মোঃ রানা আহমেদ, মোঃ নিহাদ আহমেদ, মোঃ রাসেল মিয়া,মোঃ রাজিব মিয়া, মোঃ শাওন মিয়া,মোঃ মাইন উদ্দিন খান,মোঃ আরিয়ান,মোঃ ইমন মিয়া, মোঃশামিম ও মোঃ রবিউল মিয়া।

বেলাব উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ সারোয়ার হোসেন অপু বলেন, সাংগঠনিক কার্যক্রম আরও গতিশীল ও বেগবান করার লক্ষে ৯০ দিনের জন্য এ কমিটি ঘোষণা করা হলো।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT