1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১২ অপরাহ্ন

শিবপুরে ২১০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

শেখ মানিক | শিবপুর
  • প্রকাশিতঃ বুধবার, ৭ জুন, ২০২৩
  • ২২৯ বার

শেখ মানিক : নরসিংদীর শিবপুরে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ২১০ পিস ইয়াবাসহ সিরাজুল ইসলাম সমীর (৩৫), নামের মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি)।

ইয়াবাসহ আটক হওয়া মাদক ব্যবসায়ী সিরাজুল ইসলাম সমীর উপজেলার মাছিমপুর ইউনিয়নের দত্তেরগাঁও মধ্যেপাড়া গ্রামের আফাজ উদ্দিন এর ছেলে।

মঙ্গলবার (৬ জুন) রাত সাড় ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুর উপজেলার সৈয়দনগর এলাকায় পুটিয়াগামী সড়কের মাথায় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের জন্য অবস্থান নেওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে এসব ইয়াবাসহ তাকে আটক করা হয়।

জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি) এর এসআই মো. শাহাদাৎ ও এএসআই রেজাউল করিম ও সঙ্গীয় ফোর্সের সহায়তায় এই অভিযান পরিচালনা করেন। এলাকায় খোঁজ নিয়ে জানা যায় যে, আটক সিরাজুল ইসলাম সমীর বিভিন্ন অঞ্চল থেকে মাদকদ্রব্য ক্রয় করে এনে শিবপুরের আশেপাশের এলাকাগুলোতে দীর্ঘদিন যাবত বিক্রয় করে আসছে।

এসব তথ্য নিশ্চিত করে জেলা গোয়েন্দা শাখা পুলিশ (ডিবি) এর এসআই মো. শাহাদাৎ জানান, অভিযানে ২১০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ী সিরাজুল ইসলাম সমীরকে আটক করা হয়। এ ঘটনায় শিবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮-এ একটি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। মামলা নং ০৫।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT