1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

বিএনপি হ’ত্যার রাজনীতিতে বিশ্বাসী : হিরু এমপি

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ রবিবার, ২৮ মে, ২০২৩
  • ১৩১ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদী সদর আসনের এমপি লেফটেন্যান্ট কর্নেল (অব:) নজরুল ইসলাম হিরু (বীরপ্রতীক) বলেন, যারা অবৈধভাবে বন্দুকের নল ঠেকিয়ে পিছনের দরজা দিয়ে এ দেশের ক্ষমতা এসেছে তারাই তো হত‍্যার হুমকি দিবে। তারাই তো হত‍্যার মধ‍্যদিয়ে গণতন্ত্রকে হত‍্যার করার অপচেষ্টা করবে। বিএনপি হত‍্যার রাজনীতিতে বিশ্বাসী যার প্রমাণ গত ২৫ মে নরসিংদীতে রেখে গেছে। তারা নিজেদের মধ‍্যে খুনাখুনি করে দুই ছাত্রদল নেতাকে হত‍্যা করেছে। ২৭ তারিখ নরসিংদীতে জনসভা করতে পারবে না বলেই তারা এই হত্যাকান্ড ঘটিয়েছে।

আজ রবিবার বিকেলে নরসিংদী জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে সভাপতির বক্তব্য এসব কথা বলেন লেফটেন্যান্ট কর্নেল (অব:) নজরুল ইসলাম হিরু এমপি।

প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যার হুমকিদাতা রাজশাহী জেলা বিএনপির আহ্বায়ক আবু সাইদ চাঁদের দৃষ্টান্তমূলক শাস্তি, বিএনপির খুন, আগুন, সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে নরসিংদীতে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় আরো বক্তব্য রাখেন নরসিংদী জেলা পরিষদ চেয়ারম্যান মো. মনির হোসেন ভূঁইয়া, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আফতাব উদ্দিন ভূঁইয়া, নরসিংদী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমিরুল ইসলাম ভূঁইয়া, মোন্তাজ উদ্দিন ভূঁইয়া, জেলা শ্রমিক লীগের আহবায়ক রিপন সরকার, তাঁতী লীগের আহবায়ক কায়কোবাদ হোসেন কানু, জেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক এস এম কাইয়ুম, আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন আনোয়ার কমিশনার, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দীপক সাহা প্রমূখ নেতৃবৃন্দ।

হিরু এমপি আরো বলেন, দেশের সন্ত্রাস নৈরাজ্য ও খুন-খারাবি করে মসনদে বসার স্বপ্ন করে লাভ নেই। পিছনের দরজা দিয়ে আর ক্ষমতায় আসার সুযোগ নেই। ভোটের মধ্য দিয়ে এদেশের ক্ষমতায় আসতে হবে। নরসিংদীতে বিএনপি রাজনীতি করতে হলে নরসিংদী বাসীর কাছে ক্ষমা চেয়ে তারপর রাজনীতি করতে হবে এর আগে রাজপথে আমরা বিএনপিকে উঠতে দিব না এই হোক আমাদের অঙ্গীকার।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT