1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২১ অপরাহ্ন

শিবপুরে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত

শেখ মানিক | শিবপুর
  • প্রকাশিতঃ মঙ্গলবার, ৯ মে, ২০২৩
  • ১৫৭ বার

শেখ মানিক : নরসিংদীর শিবপুরে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদ, নারী নির্যাতন, ইভটিজিং, বাল্যবিবাহ ও কিশোর গ্যাং মুক্ত সমাজ গড়তে জনসচেতনতামূলক বিট পুলিশিং কার্যক্রম ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (৯ মে) বিকোলে শিবপুর মডেল থানার আয়োজনে ৩ নং বিট উপজেলার পুটিয়া ইউনিয়নের ইটাখোলা মোড়ে এই পুলিশিং কার্যক্রম ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শিবপুর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: ফিরোজ তালুকদারের সভাপতিত্বে সেকেন্ড অফিসার এস আই মো: মনির হোসেনের এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, সহকারী পুলিশ সুপার (শিবপুর -মনোহরদী সার্কেল) মোঃ মেজবাহ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. মুহসিন নাজির, সাধারণ সম্পাদক আলহাজ্ব সামসুল আলম ভূঁইয়া রাখিল,

সহ -সভাপতি আজিজুর রহমান খান, আলমগীর হোসেন মৃধা, সাংগঠনিক সম্পাদক বিপ্লব চক্রবর্তী, শিবপুর প্রেসক্লাবের সভাপতি এস এম খোরশেদ আলম, সাধারণ সম্পাদক এস এম আরিফুল হাসান, পুটিয়া ইউপি চেয়ারম্যান খন্দকার হাসান উল সানি এলিছ, জয়নগর ইউপি চেয়ারম্যান মো. নাদিম সরকার, দুলালপুর ইউপি চেয়ারম্যান শামীম মোল্লা প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন, মডেল থানার এস আই আফজাল মিয়া, পুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রাশেদুল হাসান ভূঁইয়া রমজান, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফাজায়েল ভূইয়া, পৌরসভা ছাত্রলীগের সভাপতি রাকিব হাসান ইফরানসহ মডেল থানার সদস্যবৃন্দ, ইউপি সদস্যগণ, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং পুটিয়া ইউনিয়নের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

ওসি ফিরোজ তালুকদার বলেন, কোন অপরাধ সংঘটিত হলে আপনারা আমাদের বিট অফিসারের মাধ্যমে তথ্য দেবেন। আপনাদের পরিচয় গোপন রাখা হবে।

তিনি আরো বলেন, আমি আপনাদের আশ্বস্ত করছি শিবপুর থানায় সেবা নিতে গেলে কোন প্রকার হয়রানি কিংবা দুর্নীতির সুযোগ নেই। আপনারা কখনোই ভাববেন না থানায় গেলে টাকা নিয়ে যেতে হয়। থানায় জনগণের সেবা দেয়ার জন্য ২৪ ঘণ্টা খোলা রয়েছে। জিডি কিংবা অভিযোগ করতে টাকা লাগে না। যদি কোনো ব্যক্তি টাকা নেয়, তবে গোপনে আমাকে জানাবেন। আমি নিজে তার বিরুদ্ধে ব্যবস্থা নেব।

শিবপুর থানা পুলিশ তথা বাংলাদেশ পুলিশ একটি সেবামূলক পুলিশি প্রতিষ্ঠান হিসেবে জনগণের দোড়গোড়ায় সেবা পৌঁছালেই আমাদের বিট পুলিশিং কার্যক্রম সফলতা পাবে। পুলিশি সেবা শতভাগ নিশ্চিত করবে বিট পুলিশিং। এজন্য আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT