1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:০৯ অপরাহ্ন

নরসিংদীর রায়পুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু!

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৪ মে, ২০২৩
  • ৬২২ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর রায়পুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু ও আহত হয়েছে আরো ১ জন। আজ বৃহস্পতিবার (৪ মে) দুপুরে রায়পুরার উত্তরবাখরনগর ইউনিয়নের লোচনপুর ৩নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রায়পুরার উত্তরবাখরনগর ইউনিয়নের লোচনপুর গ্রামের জালাল উদ্দীনের ছেলে আহাদ মিয়া (২১) ও একই গ্রামের বাছেদ মিয়ার ছেলে রানা মিয়া (২০)। এ ঘটনায় আহত হয়েছে একই গ্রামের নাছির উদ্দিনের ছেলে শিমন মিয়া (২০)।

নিহত আহাদ মিয়ার পিতা জালাল উদ্দিন জানান, আমার ছেলে ঢাকায় আমার মেয়ে জামাইয়ের ব্যাগের কারখানায় চাকুরি করতো। ঈদের ছুটিতে সে বাড়িতে এসেছে। আজ দুপুরে বন্ধুদের সাথে সে ঝালমুড়ি খেতে সে বাড়ি থেকে বের হয়। পরে খবর পাই বজ্রপাতে সে ও তার এক বন্ধু মারা গেছে।

নিহত রানার বড় ভাই রুবেল মিয়া জানান, আমার ভাই ঢাকার ব্যাগ কারখানায় চাকুরি করতো। বাড়িতে এসে বন্ধুদের সাথে ঝালমুড়ি খেতে গিয়েছিলো। পরে বজ্রপাতে সে ও তার বন্ধু আহাদ মারা যায়। তার আরেক বন্ধুকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

এ ব্যাপারে উত্তরবাখরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুল্লাহ হাবিব বলেন, আমি এক মেম্বারের মাধ্যমে খবর পেয়ে নিহতদের বাড়িতে গিয়েছি। ঘটনাটি অন্তত দুঃখজনক। আমার পরিষদের পক্ষ্য থেকে নিহতের পরিবারকে সহযোগিতা করা হবে।

রায়পুরা থানার উপপরিদর্শক (এসআই) ফয়সাল আহমেদ নিহতের সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা ঘটনাস্থলে এসে প্রাথমিকভাবে কাজ শুরু করছি। পরে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী লাশের বাকি কাজ করা হবে।

নরসিংদীর কন্ঠস্বর / এম আজিজুল ইসলাম /এস হোসেন

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT