1. admin@narsingdirkanthosor.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:১৮ পূর্বাহ্ন

নরসিংদীর রায়পুরায় কৃষককে গলা কে’টে হ’ত্যা

এম আজিজুল ইসলাম | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ সোমবার, ১৭ এপ্রিল, ২০২৩
  • ৪৮৬ বার

এম.আজিজুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর রায়পুরায় ঘাসের জমিতে পড়ে থাকা এক কৃষকের গলাকাটা ও চোখ ওপড়ানো লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার (১৭ এপ্রিল) দুপুরে উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের নয়াচর গ্রাম থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

নিহত কৃষকের নাম মো. রায়হান মিয়া (৪৫)। তিনি রায়পুরা উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের নয়াচর গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে।

স্থানীয় লোকজন ও পরিবারের সদস্যরা জানান, গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকেও রায়হান বাড়িতে অবস্থান করছিলেন। একপর্যায়ে তিনি ঘর থেকে বের হয়ে বাইরে যান। এরপর তিনি আর বাড়ি ফেরেননি। পরে সোমবার (১৭ এপ্রিল) বেলা ১১টার দিকে স্থানীয় এক নারী ওই জমিতে তাঁর গলাকাটা ও ডান চোখ ওপড়ানো লাশ পড়ে থাকতে দেখেন।

খবর পেয়ে স্থানীয় লোকজন ও পরিবারের সদস্যরা ঘটনাস্থলে জড়ো হয়ে রায়পুরা থানায় ঘটনা জানান। পরে পুলিশ ঘটনাস্থল উপস্থিত হয়। পুলিশের পাশাপাশি জেলা গোয়েন্দা শাখা (ডিবি) ও পুলিশ ব্যুরো অব ইনভেস্টেগেশনের (পিবিআই) সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে রহস্য উদ্ঘাটনে কাজ করেন।

দুপুর তিনটায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত, সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানোর প্রস্তুতি নিচ্ছিল পুলিশ।

নিহত রায়হান মিয়ার মেয়ে মার্জিয়া আক্তার জানান, তার বাবার মত একজন সাধারণ কৃষককে কেন এবং কারা এভাবে হত্যা করল, কিছুই বুঝতে পারছেন না। তাঁর কারো সঙ্গে কোন শত্রুতা ছিল বলেও শুনেননি। তারা এই হত্যাকান্ডের বিচার চান।

অতিরিক্ত পুলিশ সুপার সত্যজিৎ কুমার ঘোষ জানান, ঠিক কি কারণে কে বা কারা তাকে এভাবে হত্যা করেছেন, তা এখনো জানা যায়নি। ময়নাতন্তের জন্য তাঁর লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এরই মধ্যে পুলিশি তদন্ত শুরু হয়েছে। এই হত্যাকান্ডে যে বা যারা জড়িত, তাদের শনাক্ত করে তাদের আইনের আওতায় আনা হবে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT