1. admin@narsingdirkanthosor.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন

পলাশে থামছেই না ট্রলি চাপায় মৃত্যু, আজও মৃত্যু ১

সাব্বির হোসেন | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩
  • ৪৮৬ বার

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর পলাশ উপজেলার চরসিন্দুরে ট্রলির চাপায় মাসুম সিকদার (২৯) নামের এক শ্রমিক নি’হত হয়েছে। আজ শুক্রবার সকালে উপজেলার বালিয়ারমোড়ে এ দূর্ঘটনা ঘটে।

এ নিয়ে পাঁচদিনের ব্যবধানে চরসিন্দুরেই ট্টলি চাপায় ২ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও পলাশ উপজেলায় সম্প্রতি সময়ে বেশ কয়েকজনের মৃত্যু হয় ট্রলি চাপায়। এ ঘটনায় ক্ষুব্ধ মানুষেরা পলাশ উপজেলার সড়ক গুলোতে ট্রলি চলাচল বন্ধ রাখার দাবি জানিয়েছেন।

আজ নিহত মাসুম সিকদার চরসিন্দুর ইউনিয়নের চলনা নামাপাড়া এলাকার মৃত ইসমাইলের ছেলে। সে স্থানীয় প্রতিষ্ঠান দেশবন্ধু পলিমারের কোয়ালিটি ডিপার্টমেন্টে হেলপার হিসেবে কর্মরত ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল বৃহস্পতিবার রাতে মাসুম সিকদার তার কর্মস্থলে নাইট ডিউটিতে যায়। আজ সকালে ডিউটি শেষে বাই সাইকেল চালিয়ে বাসায় ফিরছিলেন তিনি। পরে সকাল ৮টার দিকে বালিয়ার মোড়ে পৌঁছালে হঠাৎ করে সড়কের বাম পাশ থেকে ডান পাশে যাওয়ার সময় পিছন থেকে আসা চরসিন্দুর অভিমুখী একটি ট্রলি নিয়ন্ত্রন হারিয়ে তাকে চাপা দেয়। এতে ট্রলির বামপাশের সামনের চাকার নিচে পড়ে ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

পলাশ থানার সেকেন্ড অফিসার (উপ-পরির্দশক) আজাদ হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয় এবং ট্রলি ও তার চালক নাঈম মোল্লাকে আটক করে আমাদের হেফাজতে নিয়ে আসা হয়েছে। চালক নাঈম মোল্লা আলিনগরের ইব্রাহিম মোল্লার ছেলে। এ ঘটনায় নিহতের পরিবারের সাথে কথা বলে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানায় পুলিশ।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT