1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫২ পূর্বাহ্ন

পাঁচদোনায় ১০ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর
  • প্রকাশিতঃ শনিবার, ১৮ মার্চ, ২০২৩
  • ২২১ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীতে ১০কেজি গাঁজাসহ শরিফ মিয়া (২০) নামে এক মাদক ব্যাবসায়ীকে গ্রেপ্তার করেছে র‍্যাব-১১। শনিবার (১৮ মার্চ) সকালে মাধবদীর পাঁচদোনা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামী শরিফ মিয়া (২০) হবিগঞ্জ জেলার মাধবপুর থানার দলগাঁও গ্রামের আব্দুল কাদেরের ছেলে। এ সময় তার কাছ থেকে গ্রামীণ চেক কাপড় দ্বারা ০১টি বান্ডিলের ভিতর সর্বমোট ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য দুই লাখ টাকা। এছাড়া তার কাছ থেকে নগদ ৫০০টাকা, একটি মোবাইল, দুটি সীমকার্ড জব্দ করা হয় বলে র‍্যাব-১১ এর প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

র‍্যাব-১১ এর ক্যাম্প কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার কাজী শাহাবুদ্দিন আহমেদ সাংবাদিকদের জানান, গ্রেপ্তারকৃত আসামী পেশাদার আন্তঃজেলা চিহ্নিত মাদক ব্যবসায়ী। মাদক ব্যবসায়ী হিসাবে এলাকায় তার ব্যপক আধিপত্য আছে। সে নিয়মিত ব্রাহ্মণবাড়িয়া থেকে এ ধরনের মাদক এনে বিভিন্ন জেলায় বিতরণ করে। গাজীপুর জেলায় ডেলিভারির জন্য নিয়ে যাওয়ার সময় নরসিংদী জেলার মাধবদী থানাধীন পাঁচদোনা এলাকা থেকে ১০ কেজি গাঁজাসহ তাকে হাতেনাতে আটক করা হয়। তার বিরুদ্ধে নরসিংদী জেলার মাধবদী থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT