1. admin@narsingdirkanthosor.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন

নরসিংদীতে মুক্তিযুদ্ধ বিষয়ক লেখক গবেষক মোশাররফ হোসেন সরকারের মৃত্যুবার্ষিকী পালন

মোমেন খান | নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিতঃ রবিবার, ১২ মার্চ, ২০২৩
  • ১৩৮ বার

মোমেন খান, নিজস্ব প্রতিবেদক : নরসিংদীতে মুক্তিযুদ্ধ বিষয়ক লেখক ও গবেষক মোশাররফ হোসেন সরকারের তৃতীয় মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে রবিবার (১২ মার্চ) বিকেলে করিমপুর পাবলিক ইন্সটিটিউট, ছাত্র ও যুব ফোরামের আয়োজনে সদর উপজেলার করিমপুর পাবলিক ইন্সটিটিউটে আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

করিমপুর ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ডের সাবেক সদস্য ওমর আলীর সভাপতিত্বে এসময় লেখক ও গবেষক মোশাররফ হোসেন সরকারের সামাজিক সাংস্কৃতিক কর্মকান্ড ও তাঁর লেখা মুক্তিযুদ্ধ বিষয়ক ইতিহাস ও গ্রন্থ নিয়ে আলোচনা করা হয়।

এসময় বক্তব্য রাখেন, নরসিংদী মডেল স্কুলের প্রিন্সিপাল ও সাবেক জেলা শিক্ষা অফিসার এ.কে.এম শাহজাহান, নরসিংদী জজ কোর্টের সিনিয়র এডভোকেট রেজাউল করিম বাছেদ, বাংলাদেশ সবুজ পরিবেশ আন্দোলন, জেলা শাখার সিনিয়র সহসভাপতি মো: জসিম উদ্দিন,

ইন্ডিপেন্ডেন্ট টিভি ও আজকের পত্রিকার জেলা প্রতিনিধি আসাদুজ্জামান রিপন, করিমপুর ইউনিয়ন পরিষদের ১ নং ওয়ার্ড সদস্য হেলাল উদ্দিন, করিমপুর ছাত্র ও যুব ফোরামের উপদেষ্টা ইবনে আদল শশী, সভাপতি সুজন মিয়া ও হালিম মোল্লা প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন মোশাররফ হোসেন সরকারের ছোট ভাই ও নরসিংদী সুইড বুদ্ধিপ্রতিবন্ধী স্কুলের প্রধান শিক্ষক জসিম উদ্দিন সরকার। সভা সঞ্চালনা করেন বীরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাওয়াদুল হক জাহিদ।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT