1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২১ অপরাহ্ন

মনোহরদীতে শ্রেনীকক্ষে অজ্ঞান হলো ১৪ শিক্ষার্থী

মনোহরদী প্রতিনিধি
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ২ মার্চ, ২০২৩
  • ৮৭২ বার

মনোহরদী (নরসিংদী) প্রতিনিধি : নরসিংদীর মনোহরদী উপজেলায় একটি বিদ্যালয়ে আজ দেড় ঘন্টায় ১৪ শিক্ষার্থী অজ্ঞান হয়ে পড়ে যায় বলে জানা গেছে। তবে প্রধান শিক্ষক জানিয়েছেন, এ সংখ্যা ৮ জনের মতো।তাদের প্রায় সবাই ষষ্ঠ ও সপ্তম শ্রেনীর মেয়ে শিক্ষার্থী।

উপজেলার চালাকচর বহুমুখী উচ্চ বিদ্যালয়ে আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১২ টা থেকে ২ টা পর্যন্ত একের পর এক শিক্ষার্থী শ্রেনীকক্ষে ঢলে পড়ে।

বিদ্যালয়ের একজন সিনিয়র শিক্ষক জানান, এভাবে ষষ্ঠ ও সপ্তম শ্রেনীর প্রায় ১২/১৪ শিক্ষার্থী কেউ মাথা ঘুরে, কেউ চোখে ঝাপসা দেখে, কেউবা খিচুনী ধরে অজ্ঞান হয়ে পড়ে যায়। পড়ে মাথায় মুখে পানি দেয়ার পর আধাঘন্টা থেকে এক ঘন্টার মধ্যে সবাই সুস্থ হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোস্তফা হোসেন জানান, কারন জানতে গিয়ে তিনি দেখেন তাদের কেউ অতিরিক্ত তাপে, কেউ বা অতিরিক্ত ক্ষুধায় অসুস্থ হয়ে পড়েছে। এ সময় বিদ্যালয়ে মনোহরদী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শহীদুর রহমানও উপস্থিত ছিলেন।

তিনি জানান,এক দেড় ঘন্টার ভেতর সেখানে তিনি ১৪ মেয়ে অসুস্থ হয়ে পড়তে দেখেন। তিনি উপজেলা নির্বাহী অফিসারের বরাত দিয়ে জানান, তারা কারন উদঘাটন করতে বিষয়টি পর্যবেক্ষনের সিদ্ধান্ত নিয়েছেন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT