1. admin@narsingdirkanthosor.com : admin :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৩৮ পূর্বাহ্ন

মনোহরদীতে ভয়াবহ অগ্নিকান্ডে ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি

নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ বুধবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৩১৮ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর মনোহরদী হাতিরদিয়া বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। আগুনে বাজারের ১০ দোকান পুড়ে ছাই হয়ে গেছে। আজ বুধবার সকালে হাতিরদিয়া বাজারের সাখাওয়াত হোসেনের মার্কেটে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট প্রায় এক ঘন্টার চেষ্ঠায় আগুন নিয়ন্ত্রনে আনে।

ফায়ার সার্ভিস ও ব্যবসায়ীরা জানায়, বুধবার সকাল সাড়ে সাতটার দিকে বাজারের সাখাওয়াত হোসেনের মার্কেটের আবদুল লতিফের জুতার দোকানে আগুন দেখতে পায় স্থানীয়রা। আগুন দ্রুততার সাথে পাশের দোকান গুলোতে ছড়িয়ে পড়লে মার্কেটে ভয়াবহ আগুন লেগে যায়।

পরে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হলে মনোহরদী ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট ৭টা ৫০ এ ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রনে কাজ শুরু করে। পরে তাদের সাথে নরসিংদী জেলা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ও শিবপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট যোগ দিয়ে আগুন নিয়ন্ত্রনে কাজ শুরু করে। ৪টি ইউনিট প্রায় এক ঘন্টার চেষ্ঠায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

এদিকে আগুনের লেলিহান শিখায় ১০ টি দোকান পুড়ে যায়। আগুনে সাখাওয়াত হোসেনের হার্ডওয়ারের দোকান, রনি ইসলাম, রিফাত, আমান উল্লাহ, আনাছ মিয়া, বাদশা মিয়া, আবদুল লতিফ এর জুতার দোকান আর একটি মুদির দোকান পুড়ে গেছে।

অগ্নিকান্ডের খবর পেয়ে সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন, একদুয়ারিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোল্লা রফিকুল ইসলাম ফারুক। এসময় তারা ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের সাথে কথা বলেন।

মনোহরদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সাইফুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। জুতার দোকান হওয়ার কারণে আগুন পাশ্ববর্তী দোকান গুলোতে দ্রুত ছড়িয়ে পড়ে। আগুনে ১০টি দোকানের অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে আর আমরা কোটি টাকার মালামাল উদ্ধারে সক্ষম হয়েছি।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT