1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২১ অপরাহ্ন

রায়পুরায় ব্যাংকের ভিতরে মিললো ২ আনসারের মরদেহ

এম আজিজুল ইসলাম, নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ বুধবার, ১৮ জানুয়ারী, ২০২৩
  • ৪৪৭ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীর রায়পুরায় অগ্রণী ব্যাংক থেকে দুই আনসার সদস্যের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার দুপুরে উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের রাধাগঞ্জ অগ্রণী ব্যাংক শাখা থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন, অগ্রণী ব্যাংক রাধাগঞ্জ শাখায় কমর্রত আনসার সদস্য টাঙ্গাইল জেলার রঞ্জু মিয়া ওরফে রঞ্জন (৩২) এবং ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার তৌহিদ আহমেদ (২৪)।

ব্যাংক কর্তৃপক্ষ ও স্থানীয়রা জানায়, মঙ্গলবার রঞ্জু মিয়া ও তৌহিদ রাতের খাবার খেয়ে ব্যাংকের প্রধান ফটকে তালা লাগিয়ে ভিতরে ঘুমিয়ে পড়ে। প্রতিদিনের মত বুধবার সকালে ব্যাংকের পরিচ্ছন্ন কর্মী (আয়া) ব্যাংক পরিষ্কার করতে আসেন। তিনি ব্যাংকের প্রধান গেইট বন্ধ দেখে ডাকাডাকি করে। কিন্তু কোন সাড়াশব্দ না পেয়ে ব্যাংকের পাশে থাকা ফটোকপি দোকানের মালিক নয়ন মিয়াকে বিষয়টি জানায়।

পরে নয়ন মিয়া ব্যাংকের শাখা ব্যবস্থাপক ফখরুল ইসলাম কে বিষয়টি জানালে সকাল ৯ টার দিকে তিনি এসে ডাকাডাকি করেও ভিতর থেকে কারো কোন সাড়া না পেয়ে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে তালা ভেঙে ব্যাংকের ভিতরে স্টোর রুম থেকে ওই দুই আনসার সদস্যের মরদেহ উদ্ধার করে। জানা যায়, রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ার পর তাদের কেউ আর সজাগ হয়নি।

ব্যাংকের শাখা ব্যবস্থাপক ফখরুল ইসলাম বলেন, এ ঘটনায় ব্যাংকের কোনো রকম ক্ষয়ক্ষতি হয়নি। সবকিছু ঠিক আছে। রঞ্জু একবছর ধরে ও তৌহিদ প্রায় ছয় মাস ধরে ব্যাংকে কর্মরত ছিলো। এনিয়ে আইনশৃঙ্খলা বাহিনী কাজ করছে। আশা করছি তদন্তে তাদের মৃত্যুর রহস্য উৎগাঠন হবে।

আদিয়াবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোহাম্মদ সেলিম বলেন, সকালে জানতে পারি ব্যাংকের দরজা খোলতে পারছে না ব্যাংকের কর্মীরা। পরে পুলিশের সহায়তায় ব্যাংকে প্রবেশ করে দেখা যায় গুদাম ঘরের চৌকিতে দুইজনের মরদেহ পড়ে আছে। ধারণা করা হচ্ছে খাবারের কোন সমস্যার কারণে এটা হতে পারে।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম বলেন, ব্যাংকের ভিতর থেকে দুই আনসার সদস্যের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে খাবারের বিষক্রিয়ায় ওই দুজনের মৃত্যু হয়েছে। তবে তাদের মৃত্যুর সঠিক কারণ ময়না তদন্ত রিপোর্ট পেলে বলা যাবে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT