1. admin@narsingdirkanthosor.com : admin :
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন

নরসিংদীতে অস্ত্র ও গুলিসহ যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক | নরসিংদীর কন্ঠস্বর :
  • প্রকাশিতঃ শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
  • ২১২ বার

নিজস্ব প্রতিবেদক : নরসিংদীতে অভিযান চালিয়ে অস্ত্র ও গুলিসহ মোঃ শাহ পরান (২৭) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। আজ শুক্রবার বিকেলে নরসিংদীর দত্তপাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রাতে এই তথ্য জানান, নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আল-আমিন।

গ্রেপ্তারকৃত মোঃ শাহ পরান নরসিংদীর রায়পুরা উপজেলার বালুয়াকান্দি গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে। গ্রেপ্তারের সময় তার কাছ থেকে একটি সিংগেল সট পিস্তল, দুই রাউন্ড নট থ্রি রাইফেলের গুলি ও তিন রাউন্ড সর্টগানের কাতুর্জ।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আল আমিন জানান, আজ শুক্রবার নরসিংদী জেলার বিভিন্ন থানা এলাকায় অবৈধ অস্ত্র, গুলি ও মাদক উদ্ধারের লক্ষ্যে বিশেষ অভিযান পরিচালনা করে জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক জামিরুল ইসলাম। অভিযান পরিচালনা কালে নরসিংদী সদরের পূর্ব দত্তপাড়ার পুরাতন লঞ্চ ঘাট এলাকার বেড়িবাঁধ পাকা রাস্তার উপর থেকে অবৈধ আগ্নেয়াস্ত্রসহ মোঃ শাহ পরানকে গ্রেপ্তার করা হয়।

এসময় দেহ তল্লাশি করে তার পরিহিত ফুল প্যান্টের ডান পাশে কোমরে গোজা অবস্থায় একটি সিংগেল শট পিস্তল, লোহার বাটসহ লম্বা দশ ইঞ্চি ও পরিহিত প্যান্টের ডান পকেটে কাগজ দিয়ে মোড়ানো অবস্থায় দুই রাউন্ড গুলি এবং পরিহিত প্যান্টের বাম পকেটে কাগজ দিয়ে মোড়ানো অবস্থায় তিন রাউন্ড শর্টগানের কাতুর্জ উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় শাহ পরানের বিরুদ্ধে নরসিংদী মডেল থানার মামলা দায়েরের প্রস্তুতি চলছে। গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে রায়পুরা থানায় বিস্ফোরক দ্রব্য আইনসহ আরও দুটি মামলা রয়েছে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT