1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন

নরসিংদী জেলা পরিষদ নির্বাচনে মিরাজ সদস্য নির্বাচিত

আলমগীর পাঠান | নরসিংদীর কন্ঠস্বর :
  • প্রকাশিতঃ সোমবার, ১৭ অক্টোবর, ২০২২
  • ২১৩ বার

আলমগীর পাঠান, নিজস্ব প্রতিবেদক : নরসিংদী জেলা পরিষদ নির্বাচনে বেলাব উপজেলায় শান্তিপূর্ণ ভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়েছে। নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য উপজেলা প্রশাসন ও থানাপুলিশ সার্বক্ষণিক ভাবে নির্বাচনে দায়িত্ব পালন করেছেন। বেলাব উপজেলা থেকে সাধারণ সদস্য পদে মোঃ মেরাজ মাহমুদ মিরাজ বেসরকারি ভাবে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন এডভোকেট মোঃ শহিদুল্লা।

নির্বাচন কমিশনের পূর্ব নির্ধারিত সময়সূচী অনুযায়ী আজ সোমবার (১৭ অক্টোবর) সকাল ৯ ঘটিকা থেকে শুরু হয়ে বেলা ২ ঘটিকা পর্যন্ত বেলাব বিয়াম ল্যাবরেটরি স্কুল কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও সদস্যদের ভোটে এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইসচেয়াম্যান গণ তাঁদের ভোটাধিকার প্রয়োগ করে বেলাব উপজেলার সাধারণ আসনের সদস্য পদে ৬নং ওয়ার্ডে সাধারণ সদস্য নির্বাচিত করেছেন। নির্বাচনে সাধারন সদস্য পদে মোট ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

প্রাপ্ত ফলাফলে দেখা যায়ে সাধারণ সদস্য পদে মোঃ মেরাজ মাহমুদ মিরাজ টিউবওয়েল প্রতিকে ৫৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী মোহাম্মদ শহিদুল্লাহ পেয়েছেন ৫১ ভোট। নির্বাচনে মোট ১০৭ জন ভোটারের মধ্যে ১০৭ জন ভোটার তাঁদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।

নির্বাচনে সাধারণ আসনে বিজয়ী মোঃ মেরাজ মাহমুদ মিরাজ বিকেলে তাঁর সমর্থকদের নিয়ে মিছিল সহকারে উপজেলা পরিষদে থেকে চর বেলাব ব্রিজ ঘাটে আসে। এ সময় তিনি বিজয়ী করার জন্য সকলকে ধন্যবাদ জানান।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT