1. admin@narsingdirkanthosor.com : admin :
বুধবার, ২৪ জুলাই ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন

মনোহরদীতে ১০ দিন ধরে স্কুল ছাত্র নিখোঁজ

সুজন বর্মণ | নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ রবিবার, ৯ অক্টোবর, ২০২২
  • ১৪৮ বার

সুজন বর্মণ : নরসিংদীর মনোহরদীতে সানি (১৪) নামে এক স্কুল ছাত্র দশ দিন ধরে নিখোঁজ রয়েছে। বাড়ি থেকে বন্ধুর বাড়িতে যাওয়ার কথা বলে বের হয়ে আর ফেরত আসেনি। এদিকে ছেলেকে খোঁজে না পেয়ে আশঙ্কায় দিন কাটাচ্ছে তার পরিবার।

নিখোঁজ সানি মনোহরদী উপজেলার লেবুতলা ইউনিয়নের ধরাবান্দা গ্রামের বেলায়েত হোসেন এর ছেলে। সে স্থানীয় এল কে ইউনিয়ন বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্র।

পরিবারের লোকজন জানায়, গত ২৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকালে সানি পাশ্ববর্তী চকতাতারদি গ্রামে তার বন্ধু আশিকের বাড়িতে যাবে বলে বাড়ি থেকে বের হয়। পরে সন্ধ্যা হয়ে গেলেও সানি বাড়িতে না ফেরায় পরিবারের লোকরা আশিকের বাড়িতে যায়। তখন আশিক জানায়, সানি বিকালেই বাড়ির উদ্দেশ্যে বের হয়ে গেছে।

পরে পরিবারের লোকজন আত্বীয়স্বজন ও প্রতিবেশীদের বাড়িতে খোঁজ করেও তার সন্ধান পায়নি। এমনকি বিভিন্ন এলাকায় মাইকিং করেও তার খোঁজ করা হলে সন্ধান পাওয়া যায়নি। পরে ৭ অক্টোবর শুক্রবার সানির বাবা বেলায়েত হোসেন মনোহরদী থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

নিখোঁজ সানির বাবা বেলায়েত হোসেন বলেন, আমাদের সাথে কারো কোন ঝামেলা নাই। ছেলেও সবার সাথে মিলেমিশে চলতো। বাড়ি থেকে বন্ধুর বাড়ির কথা বলে যে বের হলো আর তার খোঁজ পাচ্ছি না। আজ ১০ দিন হয়ে গেলো ছেলের কোন খোঁজ না পেয়ে তার মা বাকরুদ্ধ হয়ে গেছে। আমার ছেলের সন্ধানে সকলের সহযোগীতা চাই।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন বলেন, নিখোঁজের ঘটনায় থানায় একটি জিডি করা হয়েছে। আমরা পরিবারের সাথে কথা বলে স্কুল ছাত্রটিকে খোঁজে বের করার চেষ্ঠা চালাচ্ছি।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT