1. admin@narsingdirkanthosor.com : admin :
শনিবার, ২২ জুন ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন

পলাশকে আ.লীগের ঘাঁটিতে পরিনত করেছি: দিলীপ এমপি

নাসিম আজাদ | নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২
  • ১৯৫ বার

নাসিম আজাদ, নিজস্ব প্রতিবেদক : নরসিংদী-২ পলাশ থেকে নির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব ডাক্তার আনোয়ারুল আশরাফ খান দিলীপ বলেন, আমার নির্বাচনী এলাকা একসময় বিএনপি জামায়াতের শক্তিশালী ছিল। সাংগঠনিক কর্মপরিধি বৃদ্ধি করার কারণে তাদের ঐ ঘাঁটি তছনছ হয়ে বর্তমানে আওয়ামী লীগের ঘাঁটিতে পরিনত হয়েছে।

এই আসন থেকে আগামী নির্বাচনেও আওয়ামী লীগ জয়লাভ করবে। স্বেচ্ছাসেবক লীগ সহ সকল অঙ্গ ও সহযোগী সংগঠন অতীতের যেকোনো সময়ের চেয়ে অত্যান্ত শক্তিশালী।

তিনি শুক্রবার (৭অক্টোবর) বিকেলে নরসিংদীর পলাশে গজারিয়া ও জিনারদী ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সন্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

পারুলিয়া উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সন্মেলনর শুভ উদ্ভোদন করেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন আনু।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির পানি সম্পদ বিষয়ক সম্পাদক রাহুল বড়ুয়া, স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য, এবিএম শহীদুল কাদের পাপ্পু,কেন্দ্রীয় সদস্য রঞ্জিৎ রায় সানী,উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, ঘোড়াশাল পৌর সভার মেয়র আল মুজাহিদ হোসেন তুষার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম গাজী,ওবায়দুল কবির মৃধা ও রন্জন কুমার সাহা।

সন্মেলনে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আওলাদ হোসেন ভূঁইয়া শেখর,বিশেষ বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নাসিম আজাদ।

জিনারদী ইউনিয়ন ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শামসাদ আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সন্মেলনে
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ঘোড়াশাল পৌর আওয়ামী লীগের সভাপতি শরীফুল হক শরীফ,এস এম সফি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ কারীউল্লাহ সরকার ও মহিলা ভাইস চেয়ারম্যান সেলিনা আক্তার প্রমুখ।

সন্মেলনে সর্বসম্মতিক্রমে মোঃ সইদুল আলম মাসুমকে সভাপতি ও মোঃ শরীফুল ইসলাম শরীফকে সাধারণ সম্পাদক করে গজারিয়া এবং শামসাদ আলমকে সভাপতি ও হাফিজুল হককে সাধারণ সম্পাদক নির্বাচিত করে আগামী তিন বৎসরের জন্য জিনারদী ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষণা করা হয়।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT