1. admin@narsingdirkanthosor.com : admin :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন

ঘোড়াশালে চরমোনাই’র মরহুম পীরের “রাজনৈতিক দর্শন শীর্ষক” আলোচনা সভা অনুষ্ঠিত

সাব্বির হোসেন | নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ১৭৬ বার

সাব্বির হোসেন, নিজস্ব প্রতিবেদক : ইসলামী যুব আন্দোলন নরসিংদীর পলাশ উপজেলা শাখার উদ্যোগে চরমোনাই’র মরহুম পীর সৈয়দ ফজলুল করীম (রহঃ) এর “রাজনৈতিক দর্শন শীর্ষক” আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) বিকেলে ঘোড়াশালে এস এ প্লাজায় যুব আন্দোলন পলাশ উপজেলা শাখার সভাপতি মোঃ ইকরাম হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলনের সেক্রেটারি জেনারেল প্রকৌশলী আতিকুর রহমান মুজাহিদ ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলন নরসিংদী জেলা শাখার সভাপতি আবু তাকী মুহাম্মাদ আশরাফ আলী।

এ সময় আরো উপস্থিত ছিলেন, আলহাজ্ব সুলাইমান ভুইয়া, সভাপতি ইসলামি আন্দোলন বাংলাদেশ পলাশ উপজেলা, আলাহাজ্ব আমিনুল ইসলাম, সাধারন সম্পাদক ইসলামি আন্দোলন বাংলাদেশ পলাশ উপজেলা শাখা। মো: নুরুল আমিন উপদেষ্টা ইসলামি যুব আন্দোলন পলাশ উপজেলা শাখা, মো: হাসান মিয়া, সাবেক সভাপতি ইসলামি আন্দোলন বাংলাদেশ পলাশ উপজেলা শাখা, মোঃ আতিকুর রহমান, সাভাপতি ইসলামি ছাত্র আন্দোলনে পলাশ উপজেলা শাখা ও দলের তৃণমূল পর্যায়ের নেতাকর্মী বৃন্দ।

এ সময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, মরহুম পীর চরমোনাই কখনো ক্ষমতার রাজনীতি করেন নাই, তিনি সংস্কার এর রাজনীতি করেছেন৷ তিনি বিপ্লবের রাজনীতি করেছেন। আল্লাহর রাসূল (সাঃ) এর দেখানো পথ ও মত ই ছিলো পীর সাহেব চরমোনাই (রহঃ) এর দেখানো পথ ও মত।

তিনি বলেন পীর সাহেব চরমোনাই পীর মুরিদী করতেন আল্লাহর সন্তুষ্টির জন্য, তিনি রাজনীতি ও করতেন আল্লাহর সন্তুষ্টির জন্য।* পীর সাহেব চরমোনাই রহঃ শুধু নেতা পরিবর্তন করার রাজনীতি করতেন না, তিনি নীতি ও নেতা পরিবর্তন করার রাজনীতি করতেন।

আনুষ্ঠান শেষে মরহুম সৈয়দ ফজলুল করিম পীর সাহেব চরমনাই সহ দেশ বাসীর জন্য বিশেষ মোনাজাত করা হয়।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT