1. admin@narsingdirkanthosor.com : admin :
শনিবার, ২২ জুন ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন

নৌকাডুবিতে নিহতদের স্মরণে নরসিংদী পূজা উদযাপন পরিষদের বিশেষ প্রার্থনা

সুজন বর্মণ | নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ রবিবার, ২ অক্টোবর, ২০২২
  • ১৬৯ বার

সুজন বর্মণ, নরসিংদী : পঞ্চগড়ের বোদা উপজেলার করতোয়া নদীতে নৌকাডুবির ঘটনায় মৃত ব্যক্তিদের আত্মার শান্তির জন্য মন্দিরে মন্দিরে বিশেষ প্রার্থনা করেছে নরসিংদী জেলা পূজা উদযাপন পরিষদ। শনিবার রাত ০৮ টায় জেলা পূজা উদযাপন পরিষদের উদ্যোগে শহরের শিববাগ মন্দিরে এ বিশেষ প্রার্থনা করা হয়। এসময় নিহতদের স্মরণে মোমবাতি প্রজ্বলন করা হয়।

নরসিংদী জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অনিল ঘোষ এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুব্রত কুমার দাস, যুগ্ম সাধারণ সম্পাদক প্রণব সাহা সেন্টু, তন্ময় দাস তনু, কোষাধক্ষ্য প্রণব ঘোষ, শহর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক বিনয় সাহা, জেলা পূজা উদযাপন পরিষদের সদস্য রাজিব সাহা সহ প্রমুখ

জেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক সুব্রত কুমার দাস বলেন, নৌকাডুবিতে মহালয়া ধর্মসভায় যোগ দিতে যাওয়া পূণ্যার্থীদের মৃত্যুতে এবারের উৎসব ম্লান হয়েছে। তাই এবছর আমাদের কেবল পূজা অর্চনার মধ্যেই সীমাবদ্ধ থাকতে হচ্ছে। জেলার প্রতিটি পূজা মণ্ডপে নিহতদের আত্মার শান্তি কামনা করে প্রার্থনা করা হচ্ছে।

গত ২৫ সেপ্টেম্বর শারদীয় দুর্গোৎসবের মহালয়া উপলক্ষে পঞ্চগড়ের বোদা উপজেলার মাড়েয়া আউলিয়া ঘাট থেকে শতাধিক মানুষ শ্যালো ইঞ্জিনচালিত একটি নৌকায় করে বড়শশী ইউনিয়নের বদেশ্বরী মন্দিরের দিকে যাচ্ছিলেন। ঘাট থেকে নৌকাটি কিছু দূর যাওয়ার পর দুলতে শুরু করে। এক পর্যায়ে নৌকাটি ডুবে যায়। পরে উদ্ধার অভিযান শুরু করে প্রশাসন ও স্থানীয় বাসিন্দারা। এঘটনায় বুধবার বিকেল পর্যন্ত ৬৯ জনের লাশ উদ্ধার হয়েছে। এখনো নিখোঁজ রয়েছেন ৩ জন।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT