1. admin@narsingdirkanthosor.com : admin :
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৩:৩০ পূর্বাহ্ন

নরসিংদীর রায়পুরায় যুবকের ঝুলন্ত লা’শ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :
  • প্রকাশিতঃ রবিবার, ২ অক্টোবর, ২০২২
  • ২৪১ বার

নরসিংদীর রায়পুরায় বেলাব উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসের কর্মচারী মৃত্তুনজয় দাস (২৮) এর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার বিকেল চারটায় মির্জাপুর ইউনিয়নের পিরিজকান্দি বাজার সংলগ্ন নিহতের নিজ ঘর থেকে লাশটি উদ্ধার করে রায়পুরা থানা পুলিশ। নিহত মৃত্তুনজয় দাস মির্জাপুর গ্রামের অর্জুন দাসের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মৃত্তুনজয় শারদীয় দুর্গা পূজা উপলক্ষে মির্জাপুর গ্রামের নিজ বাড়িতে অবস্থান করেন। তিনি সকালে ঘুম থেকে উঠে মা কে নাস্তা দেওয়ার কথা বলে বাংলো ঘরে প্রবেশ করে। কিছুক্ষণ পর স্বজনরা খোঁজাখুঁজি করে তার সাড়া না পেয়ে ঘরের মেঝেতে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ দেখতে পান। স্বজনদের ধারণা সে আত্মহত্যা করেছে। পরে থানা পুলিশ খবর পেয়ে লা’শ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

নিহতের স্বজন রাজ প্রসাদ বলেন, মৃত্তুনজয় মাঝে মাঝে মানসিক রোগে ভুগতো৷ দীর্ঘদিন আগে পাবনা মানসিক হাসপাতালে তাকে চিকিৎসা করানো হয়। তিনি খুব ভালো মানুষ ছিলপন। কারও সাথে বিরোধ ছিল না। আমরা ধারণা করছি মানসিক রোগের কারণেই তিনি আত্মহত্যা করেছেন।

রায়পুরা থানার উপ-পরিদর্শক আমিনুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে। রিপোর্ট আসার পর পরবর্তী আইনানুগ পদক্ষেপ নেয়া হবে।

আরো খবর..
© নরসিংদীর কন্ঠস্বর
Developed By Bongshai IT